ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

অতিরিক্ত সহকারী কর কমিশনার ৯৯ জন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৬
অতিরিক্ত সহকারী কর কমিশনার ৯৯ জন

অতিরিক্ত সহকারী কর কমিশানার পদে চলতি দায়িত্বরত ৭২ জন কর পরিদর্শক ও নিয়মিত ২৭ জন কর পরিদর্শকসহ মোট ৯৯ জনকে পদোন্নতি দেওয়া হয়েছে।  

ঢাকা: অতিরিক্ত সহকারী কর কমিশানার পদে চলতি দায়িত্বরত ৭২ জন কর পরিদর্শক ও নিয়মিত ২৭ জন কর পরিদর্শকসহ মোট ৯৯ জনকে পদোন্নতি দেওয়া হয়েছে।  

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে।

ভালো কাজের স্বীকৃতি স্বরূপ পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের শুভেচ্ছা জানিয়েছেন এনবিআর চেয়ারম্যান মো. নজিবুর রহমান।

তিনি বলেন, দেশব্যাপী আয়কর মেলা, আয়কর সপ্তাহ ও আয়কর দিবস-২০১৬ কে সাফল্যমন্ডিত করার জন্য এনবিআরের কর বিভাগের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীগণ অক্লান্ত পরিশ্রম করেছেন। এজন্য আমি তাদের সকলকে আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জ্ঞাপন করছি। পাশাপাশি ‘সুশাসন ও উন্নততর ব্যবস্থাপনা পদ্ধতি’র আওতায় কর্মকর্তা-কর্মচারীদের পদোন্নতিসহ অন্যান্য সুযোগ-সুবিধার বিষয়ে সর্বোচ্চ অগ্রাধিকার দিচ্ছি। এই ধারাবাহিকতায় কর বিভাগের ৯৯ জনকে অতিরিক্ত সহকারী কর কমিশনার পদে পদোন্নতি দেওয়া হয়েছে। আশা করছি, পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা আরো অধিক উৎসাহ, আগ্রহ ও আন্তরিকতার সঙ্গে রাজস্ব আহরণের কাজে মনোনিবেশ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ০২৩১ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৬
আরইউ/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।