ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেট অফিসে আরও এগিয়ে যাবে বাংলানিউজ

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৬
সিলেট অফিসে আরও এগিয়ে যাবে বাংলানিউজ ছবি: আবু বকর-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দেশের পর্যটনের অন্যতম প্রধান গন্তব্য বিবেচনায় সিলেটের গুরুত্ব অপরিসীম। এই গুরুত্ববাহী সিলেটে বাংলানিউজের অফিস হবে এবং আমরা আরও এগিয়ে যাবো।

সিলেট থেকে: দেশের পর্যটনের অন্যতম প্রধান গন্তব্য বিবেচনায় সিলেটের গুরুত্ব অপরিসীম। এই গুরুত্ববাহী সিলেটে বাংলানিউজের অফিস হবে এবং আমরা আরও এগিয়ে যাবো।

শুক্রবার (২ ডিসেম্বর) সকালে সিলেটের খাদিমপাড়া এক্সেলসিয়র সিলেট হোটেল অ্যান্ড রিসোর্টে আয়োজিত বাংলানিউজের ‘করেসপন্ডেন্টস মিট’-এ একজন করেসপন্ডেন্টের বক্তব্যের ফাঁকে এডিটর ইন চিফ আলমগীর হোসেন এ কথা বলেন।

বক্তব্য রাখেন ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট বিশ্বজিৎ ভট্টাচার্য বাপন। বক্তৃতায় এমন আয়োজনের জন্য এডিটর ইন চিফকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান বিশ্বজিৎ।

বৃহত্তর সিলেটের জন্য তিনি একটি অফিসের আবেদন জানালে তৎক্ষণাৎ এডিটর ইন চিফ বলেন, পর্যটন এবং অর্থনৈতিকভাবে গুরুত্বপূর্ণ সিলেটে আমাদের আগেও অফিস ছিল, আবারও হবে। এই অফিসের মাধ্যমে বাংলানিউজ আরও এগিয়ে যাবে।

এডিটর ইন চিফের এই ঘোষণাকে করতালির মাধ্যমে স্বাগত জানান করেসপন্ডেন্টরা।  

বাংলাদেশ সময়: ০৯২৭ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৬
এইচএ/আরআইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।