ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় এসইআইপি প্রকল্পের প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদ বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৮ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৬
বগুড়ায় এসইআইপি প্রকল্পের প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদ বিতরণ

বগুড়ায় বিআইআইটি ইঞ্জিনিয়ার্স লিমিটেডের পরিচালনায় স্কিলস ফর এমপ্লয়মেন্ট অ্যান্ড ইনভেস্টমেন্ট প্রোগ্রাম-এসইআইপি প্রকল্পের প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়েছে।

বগুড়া: বগুড়ায় বিআইআইটি ইঞ্জিনিয়ার্স লিমিটেডের পরিচালনায় স্কিলস ফর এমপ্লয়মেন্ট অ্যান্ড ইনভেস্টমেন্ট প্রোগ্রাম-এসইআইপি প্রকল্পের প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) বিকেলে বিআইআইটি ইঞ্জিনিয়ার্স লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও বিআইআইটি পলিটেকনিক ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ প্রকৌশলী সাহাবুদ্দীন সৈকতের সভাপতিত্বে অত্র এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এসইআইপি প্রকল্পের প্রধান প্রজেক্ট সমন্বয়ক এবং বাংলাদেশ ব্যাংকের এসএমই ও স্পেশাল প্রোগ্রাম ডিপার্টমেন্টের জেনারেল ম্যানেজার স্বপন কুমার রায়।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক উত্তরের খবরের সম্পাদক আব্দুস সালাম বাবু, বগুড়া ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন সভাপতি মাসুদুর রহমান রানা।  

বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের মেকানিক্যাল টেকনোলজির চিফ ইন্সট্রাক্টও এএসএম আব্দুল হাই ও গার্মেন্ট টেকনোলজির ইন্সট্রাক্টর আকবর আহমেদ, প্রশিক্ষণার্থী আব্দুস সোবহান, জুলি আফরিন, জনি লাল সরকার।  

অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রতিষ্ঠানের শিক্ষক কণক কুমার পাল অলক।  

বাংলাদেশ সময়: ১০১৩ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৬
এমবিএইচ/এসএনএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।