ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রূপগঞ্জে শীতলক্ষ্যা নদী থেকে মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৩ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৬
রূপগঞ্জে শীতলক্ষ্যা নদী থেকে মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিখোঁজ হওয়ার চারদিন পর শীতলক্ষ্যা নদী থেকে বালুবাহী ট্রলার চালক মোশারফ হোসেনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিখোঁজ হওয়ার চারদিন পর শীতলক্ষ্যা নদী থেকে বালুবাহী ট্রলার চালক মোশারফ হোসেনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

শুক্রবার (০২ ডিসেম্বর) দিনগত রাত সোয়া ১২টার দিকে উপজেলার তারাব বাজারঘাট এলাকা থেকে ওই বালুবাহী ট্রলার চালকের মরদেহটি উদ্ধার করা হয়।

মোশারফ হোসেন কুমিল্লা জেলার দাউদকান্দি থানার নয়ানগর এলাকার মৃত সোনা মিয়া সৈয়ালের ছেলে।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম জানান, মোশারফ হোসেন দীর্ঘদিন ধরে তারাব এলাকায় বসবাস করে শীতলক্ষ্যা নদীতে বালুবাহী ট্রলার চালিয়ে আসছিলেন। গত সোমবার (২৭ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে নিখোঁজ হন তিনি।

রাতে তারাব বাজারঘাট এলাকার শীতলক্ষ্যা নদীতে একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ রাত সোয়া ১২টার দিকে মরদেহটি উদ্ধার করে। পরে পরিবারের লোকজন এটি মোশারফ হোসেনের মরদেহ বলে শনাক্ত করেন।

ধারণা করা হচ্ছে, কে বা কারা মোশারফ হোসেনকে হত্যার পর মরদেহ শীতলক্ষ্যা নদীতে ফেলে দেয়। এ ঘটনায় সাইফুল ইসলাম নামে একজনকে আটক করা হয়েছে।

ময়নাতদন্তের জন্য মরদেহটি নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান এসআই।

মোশারফ হোসেনের স্ত্রী ইয়াছমিন আক্তার জানান, গত সোমবার রাত ১০ থেকে সাড়ে ১০টার দিকে মোশারফ হোসেনের সঙ্গে মোবাইল ফোনে কথা বলছিলেন তিনি। এসময় হঠাৎ করে একটি বিকট শব্দ হয়ে মোবাইল ফোনের লাইনটি কেটে যায়। এর পর থেকে মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। কেউ তার স্বামীকে হত্যার পর পানিতে ফেলে দিয়েছে বলে তিনি দাবি করেন।  

বাংলাদেশ সময়: ১০১৭ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।