ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাংলানিউজ মানে চ্যালেঞ্জ, চ্যালেঞ্জ মানে বাংলানিউজ

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৬
বাংলানিউজ মানে চ্যালেঞ্জ, চ্যালেঞ্জ মানে বাংলানিউজ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলানিউজের কক্সবাজারের স্টাফ করেসপন্ডেন্ট তুষার তুহিন বলেছেন, বাংলানিউজ মানে চ্যালেঞ্জ। তাই নয় শুধু, চ্যালেঞ্জ মানেও...

সিলেট থেকে: বাংলানিউজের কক্সবাজারের স্টাফ করেসপন্ডেন্ট তুষার তুহিন বলেছেন, বাংলানিউজ মানে চ্যালেঞ্জ। তাই নয় শুধু, চ্যালেঞ্জ মানেও বাংলানিউজ।

তিনি শুক্রবার (০২ ডিসেম্বর) সকালে এক্সেল‌সিয়র সিলেট হোটেল অ্যান্ড রিসোর্টে বাংলানিউজের 'ক‌রেসপ‌ন্ডেন্টস মিটে' বক্তৃতা করছিলেন।

তুষার তুহিন বলেন, বাংলানিউজ মানে চ্যালেঞ্জ, শুধু তাই নয়, চ্যালেঞ্জ মানেও বাংলানিউজ। কক্সবাজারে আমার ব্যক্তিগত কোনো পরিচিতি নেই। আমার পরিচয় বাংলানিউজের কর্মী।

নেত্রকোনা ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট সৌমিন খেলন বলেন, বাংলানিউজ আমার সাংবাদিকতার আঁতুড়ঘর। আমি এখান থেকে সাংবাদিকতা শিখেছি। এখানেই থাকতে চাই সবসময়।
গাজীপুরের স্টাফ করেসপন্ডেন্ট রাজীব সরকার বলেন, স্থানীয় অন্য মিডিয়ার কর্মীরা অপেক্ষায় থাকেন কখন বাংলানিউজে সংবাদটি প্রকাশ হবে আর সেটি তারা নিয়ে প্রকাশ করে দেবেন। বাংলানিউজে কাজ করার সুযোগ পেয়ে আমি অনেক আনন্দিত।

জামালপুরের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিম বলেন, বাংলানিউজে কাজ করে আমি যতো মজা পেয়েছি, অন্য কোথাও এতো মজা পাইনি। এখানে কাজ করে যে সুনাম ও পরিচিতি পেয়েছি, অন্য মিডিয়ায় কাজ করে তা পাইনি।

রাজশাহীর স্টাফ করেসপন্ডেন্ট শরীফ সুমন বলেন, আমি প্রথম থেকেই বাংলানিউজে কাজ করার সুযোগ পেয়েছি। বাংলানিউজ একটি ব্র্যান্ড। এ ব্র্যান্ড প্রতিষ্ঠানের হয়ে কাজ করে যেতে চাই।

প্রথমবারের মতো বিভিন্ন জেলা ও বিভাগীয় করেসপন্ডেন্টদের নিয়ে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপ‌স্থিত রয়েছেন বাংলা‌নিউজের এ‌ডিটর ইন চিফ আলমগীর হো‌সেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন কান্ট্রি এডিটর শিমুল সুলতানা। তিনি করেসপন্ডেন্টদের উদ্দেশে বেশ কিছু দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

ল’ এডিটর এরশাদুল আলম প্রিন্সের সঞ্চালনায় এ মিটে আরও উপস্থিত রয়েছেন সিলেটের স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট না‌সির উ‌দ্দিন, ডিভিশনাল সি‌নিয়র ক‌রেসপ‌ন্ডেন্ট বিশ্বজিৎ ভট্টাচার্য বাপন।

এ মিটে ৩২ জন জেলা ও উপজেলা করেসপন্ডেন্ট অংশ নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১০১২ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৬
এনটি/আরবি/এসএ/এটি/এসএইচ/এইচএ/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।