ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পথের ক্লান্তি দর্শনেই শেষ...

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৯ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৬
পথের ক্লান্তি দর্শনেই শেষ... বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিলেটে আয়োজিত বাংলানিউজের “করেসপন্ডেন্টস মিট” অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টায় জামালপুর থেকে ময়মনসিংহের উদ্দেশে রওনা হলাম।

সিলেট: সিলেটে আয়োজিত বাংলানিউজের “করেসপন্ডেন্টস মিট” অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টায় জামালপুর থেকে ময়মনসিংহের উদ্দেশে রওনা হলাম।

সকাল ১১টায় সেখানে থেকে ময়মনসিংহ বাংল‍ানিউজের স্টাফ করেসপন্ডেন্ট মামুন ও শেরপুর প্রতিনিধি জাহাঙ্গীরের সঙ্গে মাইক্রোবাসে করে যাত্রা শুরু।

পথে যোগ হয় নেত্রকোনা করেসপন্ডেন্ট খেলন ও কিশোরগঞ্জ করেসপন্ডেন্ট টিটু।

দুপুরে খাবারের জন্য কিশোরগঞ্জ ধানসিঁড়ি হোটেলে বিরতি দিয়ে ফের সিলেটের উদ্দেশে যাত্রা।
 
যাত্রা শুরুর প্রথম ঘণ্টা ভাল কাটলেও এর পরে শুরু হয় দুর্ভোগ। ভৈরব উপজেলার চৌরাস্তা পাড়ি দেওয়ার সঙ্গে সঙ্গে শুরু হয় ঝাঁকুনি। এছাড়া মাঝে মধ্যে যানজট তো ছিলই।

এর সঙ্গে এনা পরিবহনের দুরন্ত ছুটে চলা দুর্ভোগের সঙ্গে ভয় মিশিয়ে যাত্রাটা আরো দুর্বিসহ করে তুলতে লাগল। হবিগঞ্জ জেলার নবীগঞ্জ এলাকায় চা বিরতি দিয়ে ১৩ ঘণ্টার মাথায় যখন সিলেট শহরে প্রবেশ করলাম তখন রাত ৮টা।
পরে সিলেট শহর থেকে আঁকা-বাঁকা পথ দিয়ে বিভিন্ন জনকে জিজ্ঞাসা করতে করতে বিরক্তির চূড়ান্ত পর্যায়ে পৌঁছে যাওয়ার আর বাকী থাকে না।

এতো বিরক্তিকর জার্নি শেষ করে যখন এক্সেলসিয়র হোটেল অ্যান্ড রিসোর্টে (সাবেক জাকারিয়া সিটি) পৌঁছালাম তখন হোটেলের মনোরোম ও প্রাকৃতিক পরিবেশ দেখে বিরক্তির ছাপ অনেকটাই কেটে যেতে লাগল।

রাত ৯টায় রুমে ঢুকে যখন একটু বিশ্রাম নিয়ে খাবার টেবিলে উপস্থিত হই তখনি দেখা হয় আমাদের এডিটর ইন চিফ আলমগীর হোসেন স্যারের সঙ্গে।

এক্সেলসিয়র হোটেল অ্যান্ড রিসোর্ট ও আলমগীর স্যারের দর্শনেই কেটে যায় ৫শ’ কিলোমিটারের যাত্রার ধকলের সব ক্লান্তি।

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।