ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‘দুর্ঘটনা, অবহেলা নাকি ষড়যন্ত্র এখনই বলা যাচ্ছে না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৪ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৬
‘দুর্ঘটনা, অবহেলা নাকি ষড়যন্ত্র এখনই বলা যাচ্ছে না’ ছবি- আনোয়ার হোসেন রানা-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রীর বিমানের ত্রুটির বিষয়টি দ‍ুর্ঘটনা, কারো অবহেলা নাকি কোনো ষড়যন্ত্র তা এখনই বলা যাচ্ছে না।

ঢাকা: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রীর বিমানের ত্রুটির বিষয়টি দ‍ুর্ঘটনা, কারো অবহেলা নাকি কোনো ষড়যন্ত্র তা এখনই বলা যাচ্ছে না।

তিনি বলেন, বিষয়টি তদন্তে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

তদন্ত কমিটির রিপোর্টের আগে এ বিষয়ে স্পষ্ট কিছুই বলা যাচ্ছে না। তবে প্রাথমিক তদন্তে ৫ জনের দায়িত্বে অবহেলা থাকায় তাদের সাসপেন্ড করা হয়েছে। এখানে কোনো ষড়যন্ত্র নেই, তা এখনই আমি বলছি না।

শুক্রবার (০২ ডিসেম্বর) প্রধানমন্ত্রীর জন্য বায়তুল মোকাররমে বিশেষ দোয়ায় অংশ নেন ওবায়দুল কাদের। দোয়া শেষে বের হয়ে যাওয়ার সময় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, জাতীয় জীবনে আরেকটা মর্মান্তিক বিপর্যয় ঘটে যেতে পারতো। মহা সংকটের আরেকটা কালো ছায়া পড়তে পারতো। আল্লাহর অশেষ রহমত দেশনেত্রী শেখ হাসিনাকে সেদিন হেফাজত করেছেন। সেজন্য সারাদেশে সব ধর্মীয় উপাসনালয়ে শুক্রবার প্রধানমন্ত্রীর জন্য বিশেষ প্রার্থনা আয়োজন করা হয়েছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রীকে হেফাজত করার জন্য শুকরিয়া। তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি, আল্লাহ তাকে আরও উন্নয়ন ও অর্জনের তৌফিক দান করুন।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৬
পিএম/আরআইএস/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।