ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মিরসরাইয়ে পলাতক আসামি গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৬ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৬
মিরসরাইয়ে পলাতক আসামি গ্রেফতার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রামের মিরসরাইয়ের গড়িয়াইশ গ্রামে এক কিশোরীকে কুপিয়ে জখম মামলায় মোজ্জামেল হক (২৫) নামে এক পলাতক এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। 

মিরসরাই (চট্টগ্রাম): চট্টগ্রামের মিরসরাইয়ের গড়িয়াইশ গ্রামে এক কিশোরীকে কুপিয়ে জখম মামলায় মোজ্জামেল হক (২৫) নামে এক পলাতক এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।  

শুক্রবার (০২ ডিসেম্বর) মিরসরাই থানা পুলিশ ও পিবিআই (চট্টগ্রাম জেলা) সদস্যরা যৌথ অভিযান চালিয়ে চট্টগ্রামের কর্নফুলী নদীতে চলাচলকারী এমবি উড়িষ্যা জাহাজ থেকে তাকে আটক করে।

 

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।  

মামলার তদন্ত কর্মকর্তা মিরসরাই থানার উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম জানান, শনিবার (০৩ ডিসেম্বর) মোজ্জামেল হককে আদালতে পাঠানো হবে।  

চলতি বছরের ২৬ জুন উপজেলার মধ্যম গড়িয়াইশ গ্রামের বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক কিশোরীকে কুপিয়ে জখম করে মোজাম্মেল। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ওই কিশোরীর চাচা বাদী হয়ে মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৬
বিএসকে/পিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।