ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গোপালগঞ্জে জেলা উদীচীর সম্মেলন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৬
গোপালগঞ্জে জেলা উদীচীর সম্মেলন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গোপালগঞ্জে উদীচী শিল্পী গোষ্ঠী, গোপালগঞ্জ জেলা সংসদের একাদশ দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গোপালগঞ্জ: গোপালগঞ্জে উদীচী শিল্পী গোষ্ঠী, গোপালগঞ্জ জেলা সংসদের একাদশ দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০২ ডিসেম্বর) বেলা ১১টায় স্থানীয় শেখ ফজলুল হক মনি অডিটরিয়ামে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের সঙ্গীত শিল্পী অনিল কুমার বিশ্বাস জাতীয় সংগীত, জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন।

সম্মেলনস্থল থেকে একটি ৠালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। ৠালিতে উদীচী গোপালগঞ্জ জেলা সংসদসহ পাঁচটি ইউনিটের সদস্যরা অংশ নেন।  

সম্মেলনের দ্বিতীয় পর্বে আলোচনা সভায় কেন্দ্রীয় উদীচীর সহ-সভাপতি অধ্যাপক আব্দুল মোতালেব, সাধারণ সম্পাদক প্রবীর বিশ্বাস, সঙ্গীত বিষয়ক সম্পাদক সুরাইয়া পারভীন, গোপালগঞ্জ জেলা সিপিবি’র সভাপতি অধ্যক্ষ আবু হোসেন, গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট কাজী মেজবাহ উদ্দীন, মুক্তিযোদ্ধা জাকির হোসেন খসরু, হরেন্দ্রনাথ মণ্ডল প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উদীচী শিল্পী গোষ্ঠী, গোপালগঞ্জ জেলা সংসদের সভাপতি মো. নাজমুল ইসলাম।

পরে বর্তমান সভাপতি মো. নাজমুল ইসলামকে সভাপতি ও বর্তমান সাধারণ সম্পাদক আনিসুর রহমান রাজুকে সাধারণ সম্পাদক করে ৪৩ সদস্য বিশিষ্ট জেলা সংসদ গঠন করা হয়।  

বাংলাদেশ সময়: ১৬২১, ডিসেম্বর ০২, ২০১৬
বিএসকে/পিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।