ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

টঙ্গীতে বাসের ধাক্কায় মুসল্লির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৬
টঙ্গীতে বাসের ধাক্কায় মুসল্লির মৃত্যু

গাজীপুরের টঙ্গীর তুরাগ তীরের ইজতেমা ময়দান এলাকায় বাসের ধাক্কায় আমির হোসেন বাবুল (৫৫) নামে তাবলিগ জামাতের এক মুসল্লির মৃত্যু হয়েছে। 

ঢাকা: গাজীপুরের টঙ্গীর তুরাগ তীরের ইজতেমা ময়দান এলাকায় বাসের ধাক্কায় আমির হোসেন বাবুল (৫৫) নামে তাবলিগ জামাতের এক মুসল্লির মৃত্যু হয়েছে।  
 
শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ইজতেমা ময়দানের এক নম্বর গেট সংলগ্ন রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি বাস বাবুলকে ধাক্কা দেয়।


 
স্থানীয়রা উদ্ধার করে প্রথমে টঙ্গী স্বাস্থ্য কমপ্লেক্স, সেখান থেকে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। এসময় ঢামেক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, বাবুলের মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।
 
নিহতের বাবুলের পরিচিত মাহবুব হোসেন বাংলানিউজকে বলেন, তার বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায়। তাবলিগ জামাতে অংশ নিতে টঙ্গীর তুরাগ তীরের ইজতেমা ময়দানে এসেছেন বৃহস্পতিবার (১ ডিসেম্বর)।
 
বাংলাদেশ সময়: ০০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৬
এজেডএস/এসই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।