ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জাতীয় প্রেসক্লাবের নির্বাচন ৩১ ডিসেম্বর

সিনিয়র স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৬
জাতীয় প্রেসক্লাবের নির্বাচন ৩১ ডিসেম্বর

জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩১ ডিসেম্বর শনিবার। ওই দিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে।

ঢাকা: জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩১ ডিসেম্বর শনিবার। ওই দিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে।

ইলেকট্রনিক পদ্ধতিতে ভোটগ্রহণ ও গণনা করা হবে।
 
এর আগের দিন ৩০ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টায় একুশতম দ্বিবার্ষিক সাধারণ সভা প্রেসক্লাব ভবনে অনুষ্ঠিত হবে।

দু’বছর মেয়াদী (২০১৭ সালের ১ জানুয়ারি থেকে ২০১৮ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত) ব্যবস্থাপনা কমিটির কর্মকর্তা ও সদস্য পদে নির্বাচন পরিচালনায় ৫ সদস্যের নির্বাচন কমিটি গঠিত হয়েছে।

 

মোস্তফা জব্বারকে চেয়ারম্যান করে গঠিত নির্বাচন কমিটির অন্য সদস্যরা হলেন- মো. মোস্তফা- ই জামিল,  জাফর ইকবাল, শাহ আলমগীর ও মো. নাসির উদ্দিন।
 
নির্বাচনী তফসিল অনুসারে মনোনয়নপত্র গ্রহণের শেষ সময় আগামী  ১৫ ডিসেম্বর বৃহস্পতিবার রাত ১০টা। মনোনয়নপত্র বাছাই ও প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে ১৯ ডিসেম্বর সোমবার।

মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময়  ২৩ ডিসেম্বর শুক্রবার রাত ১০টা। চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ২৪ ডিসেম্বর শনিবার।

ইতোমধ্যে ভোটার তালিকা প্রকাশিত হয়েছে। যে সকল স্থায়ী সদস্য নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে ইচ্ছুক তাদের নভেম্বর মাস পর্যন্ত চাঁদা ও অন্যান্য বকেয়া পরিশোধ থাকতে হবে।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৬
এসএস/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।