ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আজকের ডিলের অনলাইনের পণ্য বাস্তবে, সর্বোচ্চ ছাড়

রহমত উল্যাহ, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৭ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৬
আজকের ডিলের অনলাইনের পণ্য বাস্তবে, সর্বোচ্চ ছাড় ছবি: দীপু মালাকার- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অনলাইনের সব পণ্য বাস্তবে দেখে পছন্দ করে মানসম্মত পণ্য কেনার সুযোগ দিচ্ছে আজকের ডিল ডটকম। থাকছে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ছাড়ও!

হোমফেস্ট থেকে: অনলাইনের সব পণ্য বাস্তবে দেখে পছন্দ করে মানসম্মত পণ্য কেনার সুযোগ দিচ্ছে আজকের ডিল ডটকম। থাকছে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ছাড়ও!
 
রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় (আইসিবিবি) দু’দিনের (০২-০৩ ডিসেম্বর) ‘হোমফেস্ট ঢাকা ২০১৬’ এ ক্রেতাদের এসব সুযোগ দেওয়া হচ্ছে।


 
হোমফেস্টের আজকের ডিলের স্টলে অংশ নিয়েছে দেশের স্বনামধন্য ১১টি অনলাইন শপিং প্রতিষ্ঠান। যেখানে ঘর সাজানোর সব পণ্যের সমাহার রয়েছে।
 
আজকের ডিল ডটকমের সঙ্গে অংশ নেওয়া মার্চেন্ট প্রতিষ্ঠান ইটুক্রি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মেজবাহ উদ্দিন হিমেল বাংলানিউজকে জানান, রুম হিটার, ওয়াটার হিটার, স্মার্ট ওয়াচ, ব্লু-ট্রথ স্পিকার, আইপি ক্যামেরাসহ প্রায় শতাধিক পণ্য রয়েছে। হোমফেস্ট উপলক্ষে ৫ থেকে সর্বোচ্চ ৫০ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। হোমফেস্টের পর এ সুবিধা থাকবে না। সৌখিন ও রুচিশীলদের বেশ সাড়া পাচ্ছেন তারা।
 
ক্রেতা আশিকুর রহমান বাংলানিউজকে বলেন, ‘১ হাজার টাকায় একটি রুম হিটার কিনলাম, যা বাজারে ১ হাজার ৫০০ টাকা। ছাড়ের সঙ্গে পণ্যের কোয়ালিটিও ভালো’।
 
অনলাইন শপিং গ্রিন ডিলের ব্যবস্থাপক গোলাম সারোয়ার বলেন, ‘আমরা বেশ কয়েক ধরনের ইনডোর প্ল্যান্ট ও ৩ ধরনের ওয়াল স্টিকার নিয়ে এসেছি। প্রতিটি পণ্যে ১০ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে’।
 
নিউ জিন এস এলইডি লিমিটেডের সেলস অফিসার রুহুল আমিন বাংলানিউজকে বলেন, ‘স্পেনের ডিজাইন ও চীনে তৈরি উন্নতমানের ১২ ধরনের এলইডি বাল্ব ও ৭ ধরনের টিউব লাইট নিয়ে এসেছি। ১৫০ টাকা থেকে সর্বোচ্চ ৫৫০ টাকা মূল্যের বাল্ব ও ২৫০ টাকা থেকে ২ হাজার ২৫০ টাকা পর্যন্ত মূল্যের টিউব লাইট রয়েছে। হোমফেস্টে সর্বোচ্চ ২০ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে’।
 
বেস্ট অফার বিডির প্রতিষ্ঠাতা আবদুল্লাহ আল মামুন বলেন, ‘সেলফি স্ট্রিক, ফ্ল্যাশ লাইট, হেড ফোন, মোবাইল স্ট্যান্ডসহ বেশ কয়েক ধরনের পণ্য নিয়ে এসেছি। বেশ সাড়া পাওয়া যাচ্ছে। বিশেষ করে তরুণদের কাছ থেকে। হোমফেস্টে সর্বোচ্চ ৩৫ শতাংশ ছাড় দিচ্ছি’।
 
আজকের ডিল ডটকমের এক্সিকিউটিভ (ইভেন্ট) নুর মোহাম্মদ শামীম বাংলানিউজকে বলেন,  ‘অনলাইনে অর্ডার দেওয়ার পর আমরা কোন কোম্পানিগুলো থেকে পণ্য সংগ্রহ করে ক্রেতাদের দেই, সে সম্পর্কে জানাতে এ হোমফেস্টে অংশ নিয়েছি। আমাদের সঙ্গে ১১টি অনলাইন শপিং কোম্পানি পণ্য নিয়ে অংশ নিয়েছে। মানসম্মত পণ্যের সর্বোচ্চ ছাড় দেওয়া হচ্ছে। বেশ সাড়াও পাওয়া যাচ্ছে’।

** ফ্ল্যাট-বাড়ির স্বপ্ন পূরণে এক অঙ্কের সুদে ঋণ দেবে ইস্টার্ন ব্যাংক
 
বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৬
আরইউ/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।