ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সবার নজর ‘নতুন সংসার’ এ

উর্মি মাহবুব, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৬
সবার নজর ‘নতুন সংসার’ এ ছবি: দীপু মালাকার- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘নতুন সংসার’ মানেই সবকিছু নতুন। একটু একটু করে তৈরি করতে হয় সংসারের এ প্রান্ত থেকে ও প্রান্ত। তার ওপর বাজেটের ঝামেলাতো রয়েছেই।

ঢাকা: ‘নতুন সংসার’ মানেই সবকিছু নতুন। একটু একটু করে তৈরি করতে হয় সংসারের এ প্রান্ত থেকে ও প্রান্ত।

তার ওপর বাজেটের ঝামেলাতো রয়েছেই।

এবার নবদম্পতিদের সব ঝামেলা কমাতে ‘নতুন সংসার’ প্যাকেজ নিয়ে এসেছে ট্যাপারওয়ার।

শনিবার (০৩ ডিসেম্বর) রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় (আইসিসিবি) চলমান ‘হোমফেস্ট ঢাকা ২০১৬’ এ নবদম্পতিদের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে রয়েছে ‘নতুন সংসার’ প্যাকেজ।

মেলায় আসা জিনিয়া আক্তার বলেন, ‘আমার বিয়ে হয়েছে একমাস। দু’জনের ছোট বাসা হলেও নিত্যপ্রয়োজনীয় জিনিসতো কম লাগে না। প্রয়োজনীয় অনেক জিনিসের কথা  মার্কেটে গিয়ে অনেক সময় ভুলে যাই। কিন্তু নতুন সংসার প্যাকেজটিতে রান্নাঘরের প্রয়োজনীয় প্রায় সব জিনিস আছে। একসঙ্গে সব জিনিস থাকলে তা কিনতে যেমন সুবিধা হয়, ঠিক তেমনি খরচটাও কম পড়ে’।

নতুন সংসার প্যাকেজটিতে রয়েছে মাইক্রোয়েভ ওভেন, স্মার্ট চপার, ইডলি ট্রে, ইউসুডু, চারটি ট্যাপারওয়ার, ওয়াটার ডিসপেনসারসহ আরো অনেক কিছু। পুরো প্যাকেজটিতে মেলা উপলক্ষে দেওয়া হচ্ছে ছাড়। সাধারণ সময়ে নতুন সংসার প্যাকেজের দাম ২০ হাজার টাকা হলেও মেলায় নেওয়া হচ্ছে ১৬ হাজার টাকা।
ট্যাপারওয়্যারের কর্মকর্তা ফাহমিদা রহমান বাংলানিউজকে বলেন, ‘যারা নতুন সংসার শুরু করেন, দেখা যায়, বেশিরভাগেরই আয় থাকে সীমিত। সীমিত আয় ও চাহিদার মধ্যে সমন্বয় করতেই আমরা নতুন সংসার প্যাকেজ নিয়ে এসেছি। মেলায় ২০ হাজার টাকার  প্যাকেজটি ১৬ হাজার টাকায় দিচ্ছি আমরা’।

দু’দিনের হোমফেস্ট (০২-০৩ ডিসেম্বর) শেষ হচ্ছে শনিবার।

** ডিজিটাল ডোরে নিশ্চিত বাড়ির নিরাপত্তা

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৬
ইউএম/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।