ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঠাকুরগাঁও মুক্ত দিবস পালিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৬
ঠাকুরগাঁও মুক্ত দিবস পালিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ঠাকুরগাঁও জেলা ইউনিট কমান্ডারের আয়োজনে ঠাকুরগাঁও পাকিস্তানি হানাদার মুক্ত দিবস পালিত হয়েছে।

ঠাকুরগাঁও: বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ঠাকুরগাঁও জেলা ইউনিট কমান্ডারের আয়োজনে ঠাকুরগাঁও পাকিস্তানি হানাদার মুক্ত দিবস পালিত হয়েছে।

 

দিবসটি উপলক্ষে শনিবার (০৩ ডিসেম্বর) সকালে ঠাকুরগাঁও সাধারণ পাঠাগার চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ঠাকুরগাঁও বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠের কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক আব্দুল আওয়াল, পুলিশ সুপার (এসপি) ফারহাত আহমেদ, জেলা মুক্তিযোদ্ধা ভারপ্রাপ্ত কমান্ডার বদরুদ্দোজা বদর, উদীচী ঠাকুরগাঁও সংসদের সভাপতি সেতারা বেগম প্রমুখ।
 
সন্ধ্যায় কেন্দ্রীয় শহীদ মিনারে কবিতা আবৃত্তি ও মুক্ত নাটক, মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ ও সম্মাননা দেওয়া হবে। এতে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৬
এজি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।