ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বরগুনায় সিন্ডিকেট অবসানে আ্যম্বুলেন্সের ফিটনেস পরীক্ষা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৬
বরগুনায় সিন্ডিকেট অবসানে আ্যম্বুলেন্সের ফিটনেস পরীক্ষা বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরগুনায় অ্যাম্বুলেন্স সিন্ডিকেটের অবসান ঘটাতে আ্যম্বুলেন্সের ফিটনেস পরীক্ষা করা হয়েছে। রোববার (১১ ডিসেম্বর) দুপুর ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত অ্যাম্বুলেন্সের ফিটনেস পরীক্ষা করেন জেলা প্রশাসনের গঠিত দলের সদস্যা।

বরগুনা: বরগুনায় অ্যাম্বুলেন্স সিন্ডিকেটের অবসান ঘটাতে আ্যম্বুলেন্সের ফিটনেস পরীক্ষা করা হয়েছে।

রোববার (১১ ডিসেম্বর) দুপুর ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত
অ্যাম্বুলেন্সের ফিটনেস পরীক্ষা করেন জেলা প্রশাসনের গঠিত দলের সদস্যা।

এ সময় উপস্থিত ছিলেন-বরগুনা নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) রাশেদুল হাসান, ডা. মো. মোর্শেদুল ইসলাম সজীব,
বিআরটিএর মোটরযান পরিদর্শক মোসাদ্দেক হোসেন প্রম‍ুখ।

অতিরিক্ত ভাড়া নির্ধারণ, সরকারি আ্যাম্বুলেন্সে রোগী বহনে বাধা, সিরিয়ালের নামে লক্কর ঝক্কর মার্কা অ্যাম্বুলেন্স জোর করে রোগীদের চাপিয়ে দেওয়াসহ বিভিন্ন বিষয়ে সিন্ডিকেটের অবসান ঘটাতেই বরগুনার জেলা প্রশাসন এমন উদ্যোগ নিয়েছেন।

বরগুনা অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) মো. নুরুজ্জামান বাংলানিউজকে বলেন, অ্যাম্বুলেন্সগুলোর প্রাথমিকভাবে পরীক্ষায় দেখা গেছে এসব অ্যাম্বুলেন্সগুলো নামেই রয়েছে, কোনটিরই ফিটনেসসহ কোন সুবিধা নেই। সিদ্ধান্ত অনুযায়ী আ্যাম্বুলেন্সগুলোর ফিটনেস এবং ভাড়া নির্ধারণ করে দেওয়া হবে বলে জানান
তিনি।

এর আগে বরগুনায় অ্যাম্বুলেন্স সিন্ডিকেট অবসান ঘটাতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৬ ডিসেম্বর) বেলা ১২টায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নুরুজ্জামান তার অফিস কক্ষে অ্যাম্বুলেন্স মালিকদের ডেকে সমস্যা সমাধানের বিষয়ে উন্মুক্ত আলোচনা করেন।

সে সময় উপস্থিত ছিলেন-বরগুনা পৌর মেয়র মো. শাহাদাত হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আব্দুল্লাহ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর মো. সালেহসহ স্থানীয় সাংবাদিক বৃন্দ।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।