ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

কুষ্টিয়ার ভেড়ামারায় উপজেলায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আব্দুস সালাম নামে এক ডাকাত নিহত হয়েছেন। এসময় গুলিবিদ্ধ হয়েছেন দেলোয়ার, আয়নাল, খোকন ও আলমগীর নামের আরও চার ডাকাত।

কুষ্টিয়া: কুষ্টিয়ার ভেড়ামারায় উপজেলায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আব্দুস সালাম নামে এক ডাকাত নিহত হয়েছেন। এসময় গুলিবিদ্ধ হয়েছেন দেলোয়ার, আয়নাল, খোকন ও আলমগীর নামের আরও চার ডাকাত।

রোববার (১১ ডিসেম্বর) দিবাগত রাত দেড়টায় কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা বারমাইল এলাকায় বাসে ডাকাতির সময় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

হতাহতরা সবাই আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব ১২-এর কোম্পানি কমান্ডার মোসাদ্দেক ইবনে মুজিব বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাসে ডাকাতির জন্য একদল ডাকাত বাসের ভেতর অবস্থান নিয়েছে।

এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা বারমাইলে তল্লাশির জন্য বাসটির গতিরোধ করে। এসময় ডাকাত দল র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়লে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়।

প্রায় আধাঘণ্টা গুলিবিনিময় শেষে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ আবস্থায় র‌্যাব পাঁচজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। সেখানে দায়িত্বরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে র‌্যাব সদস্যরা একটি বিদেশি পিস্তল, একটি বিদেশি রিভালবার, ৮ রাউন্ড গুলি ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করেছে।

তিনি আরো জানান, পরে জানা যায় ওই ব্যক্তি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আব্দুস সালাম। বাকীরাও একই দলের সদস্য।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।