ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বরিশালে দোলনার রশি পেঁচিয়ে শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
বরিশালে দোলনার রশি পেঁচিয়ে শিশুর মৃত্যু

বরিশাল নগরীর নিউ সার্কুলার রোডে দোলনার রশিতে ফাঁস লেগে এশা (৭) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (১২ ডিসেম্বর) সকাল পৌনে ১০টায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

বরিশাল: বরিশাল নগরীর নিউ সার্কুলার রোডে দোলনার রশিতে ফাঁস লেগে এশা (৭) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (১২ ডিসেম্বর) সকাল পৌনে ১০টায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

এশা বরিশাল সদরের চরকরমজী এলাকার বাসিন্দা ও বর্তমান সৌদি প্রবাসী মো. নজরুলের মেয়ে। সে নগরীর ওয়াইডব্লিউসি স্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী।

বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

স্বজনদের বরাত দিয়ে তিনি জানান, মা ও ছোটভাই আবিরের (৫) সঙ্গে নিউ সার্কুলার রোডে ডা. নাসির উদ্দিনের বাসায় ভাড়া থাকতো এশা। সকালে বাসার বারান্দায় ছোট ভাইয়ের সঙ্গে দোলনায় বসে খেলা করছিলো এশা।

হঠাৎ দোলনার রশি পেঁচিয়ে এশার গলায় ফাঁস লাগে। মা সাড়া-শব্দ না পেয়ে রান্নাঘর থেকে বারান্দায় এসে এশাকে মাটিতে পড়ে থাকতে দেখে হাসপাতালে নিয়ে আসেন।

পরে শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তবে ময়নাতদন্ত না করার জন্য পরিবারের পক্ষ থেকে প্রশাসনের কাছে আবেদন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১১৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
এমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।