ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাভারে মোবিল ট্যাংক পরিষ্কার করতে গিয়ে শ্রমিকের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
সাভারে মোবিল ট্যাংক পরিষ্কার করতে গিয়ে শ্রমিকের মৃত্যু

সাভারের হেমায়েতপুরে অবৈধভাবে মোবিল তৈরি কারখানার ট্যাংক পরিষ্কার করতে নেমে জাকির নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো তিন শ্রমিক।

সাভার, ঢাকা: সাভারের হেমায়েতপুরে অবৈধভাবে মোবিল তৈরি কারখানার ট্যাংক পরিষ্কার করতে নেমে জাকির নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো তিন শ্রমিক।


 
সোমবার (১২ ডিসেম্বর) সকালে হেমায়েতপুরে মিন অয়েল লিমিটেড নামে একটি মোবিল তৈরি কারখানায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সকালে ওই মোবিল কারখানায় ট্যাংক পরিষ্কার করতে নামেন এক শ্রমিক। অনেকক্ষণ তার কোনো সাড়া শব্দ না পেয়ে আরো তিন শ্রমিক তাকে উদ্ধার করতে নেমে ‍তারাও অসুস্থ হয়ে পড়েন।

এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক জাকিরকে মৃত্য ঘোষণা করেন।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরির্দশন করে এবং নিহতের মরদেহ মায়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
 
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বাংলানিউজকে জানান, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এ বিষয়ে সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।