ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটের ডিসিসহ তিন কর্মকর্তাকে দুদকের নোটিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
সিলেটের ডিসিসহ তিন কর্মকর্তাকে দুদকের নোটিশ দুর্নীতি দমন কমিশন

সিলেট জেলা প্রশাসক (ডিসি), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও এনডিসি-নেজারতকে সম্পদের হিসাব দাখিল করতে নোটিশ পাঠিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। রোববার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় এ নোটিশ সংশ্লিষ্টদের দফতরে পাঠানো হয়।

ঢাকা: সিলেট জেলা প্রশাসক (ডিসি), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও এনডিসি-নেজারতকে সম্পদের হিসাব দাখিল করতে নোটিশ পাঠিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। রোববার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় এ নোটিশ সংশ্লিষ্টদের দফতরে পাঠানো হয়।

দুদক সিলেটের উপ সহকারী পরিচালক রঞ্জিত কুমার কর্মকার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, সিলেটের জেলা প্রশাসক জয়নাল আবেদীন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শহিদুল ইসলাম চৌধুরী ও সহকারী কমিশনার (নেজারত) তানভীর আল নাসীফকে এ নোটিশ দেওয়া হয়েছে।

আগামী ১৮ ডিসেম্বরের মধ্যে এ তিন কর্মকর্তাকে দুদকের কাছে সম্পদের হিসাব দেওয়ার জন্য নোটিশে উল্লেখ করা হয়েছে।

তিনি বলেন, নগরীর উপশহরের বাসিন্দা জনৈক মুজিবুর রহমানের একটি অভিযোগের প্রেক্ষিতে কমিশন থেকে দুদক সিলেটের সহকারী পরিচালক দেবব্রত মন্ডলকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়। প্রাথমিক তদন্ত শেষে এ নোটিশ পাঠানো হয়।

রঞ্জিত কুমার কর্মকার বলেন, অভিযুক্তরা হাটবাজার, পাথর কোয়ারি, জলমহাল ইজারা দেওয়ার নামে অবৈধ সম্পদ অর্জন, এলআর ফান্ড ও সিলেট সার্কিট হাউজের টাকা লুটপাট করেছেন। এ জন্য জনৈক মুজিবুর রহমান এ তিন কর্মকর্তার বিরুদ্ধে দুদকে অভিযোগ দাখিল করেন।

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৬
এনইউ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।