ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ জেলা পরিষদ নির্বাচন

সিলেট জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ হয়েছে। সোমবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসন সম্মেলন কক্ষে আয়োজিত প্রতীক বরাদ্দ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিলেট: সিলেট জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ হয়েছে। সোমবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসন সম্মেলন কক্ষে আয়োজিত প্রতীক বরাদ্দ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সদ্য সাবেক জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট লুৎফুর রহমান প্রতীক পেয়েছেন আনারস, অধ্যক্ষ এনামুল হক সর্দার কাপ-পিরিজ, জিয়াউদ্দিন আহমদ লালা ঘোড়া ও ফখরুল ইসলাম পেয়েছেন মোটরসাইকেল প্রতীক।

জেলা প্রশাসক জয়নাল আবেদীন প্রার্থীদের হাতে প্রতীক তুলে দেন।

এর আগে মনোনয়নপত্রে আনারস প্রতীক দাবি করেন অ্যাডভোকেট লুৎফুর রহমান ও ফখরুল ইসলাম। পরে সমঝোতার মাধ্যমে লুৎফুর রহমান আনারস প্রতীক পেয়েছেন।

এছাড়া লটারির মাধ্যমে ঘোড়া প্রতীক পেয়েছেন জিয়া উদ্দিন আহমদ লালা। চেয়ারম্যান পদে প্রার্থীদের পর সকাল ১১টা থেকে সংরক্ষিত সদস্য পদে প্রতীক বরাদ্দ চলছে।

দুপুর ১২টা থেকে সাধারণ সদস্য পদে প্রতীক বরাদ্দ দেয়া হচ্ছে। সিনিয়র জেলা নির্বাচনী কর্মকর্তা আজিজুল ইসলাম প্রতীক বরাদ্দের আগে প্রার্থীদের আচরণবিধি মেনে চলার অনুরোধ জানান।

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬

এনইউ/এএটি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।