ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মোহাম্মদপুরে নারী শ্রমিককে গণধর্ষণ, গ্রেফতার ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
মোহাম্মদপুরে নারী শ্রমিককে গণধর্ষণ, গ্রেফতার ১ মোহাম্মদপুর ম্যাপ

রাজধানীর মোহাম্মদপুর এলাকায় এক নারী শ্রমিক গণধর্ষণের শিকার হয়েছেন। তিনি মোহাম্মদপুরের একটি হাউজিং এলকার বাসিন্দা। এ ঘটনায় জড়িত অভিযোগে রাকিব (২২) নামে একজনকে আটক করা হয়েছে।

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর এলাকায় এক নারী শ্রমিক গণধর্ষণের শিকার হয়েছেন। তিনি মোহাম্মদপুরের একটি হাউজিং এলকার বাসিন্দা।

এ ঘটনায় জড়িত অভিযোগে রাকিব (২২) নামে একজনকে আটক করা হয়েছে।

সোমবার (১২ ডিসেম্বর) দুপুরে তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জামালউদ্দিন জানান, গত ১০ ডিসেম্বর মোহাম্মদপুরের একতা হাউজিং এলাকায় ঘুরতে যান ওই নারী শ্রমিক। সেখানে স্থানীয় বখাটেরা তাকে পাশের কাশবনে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে।

রোববার (১১ ডিসেম্বর) ধর্ষিতার মা মোহাম্মদপুর থানায় একটি মামলা করেন। মামলায় রাকিবকে গ্রেফতার দেখানো হয়েছে এবং বাকিদের ধরতে অভিযান চলছে। ধর্ষিতা বর্তমানে ঢামেকের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন বলে জানান ওসি।

ধর্ষিতা ওই নারী শ্রমিক বলেন, আমি আমার এক বন্ধুর সঙ্গে ঘুরতে গিয়েছিলাম। সেখানে রাকিব, ইউনুস, বিল্লাল, কবির ও শাহিন (বয়স ১৮ থেকে ২২) নামে স্থানীয় বখাটেরা আমার বন্ধুকে আটকে রেখে, পাশ্ববর্তী কাশবনে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
এডেজএস/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।