ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দিনাজপুরে অগ্নিদগ্ধ শ্রমিকের রমেকে মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৬
দিনাজপুরে অগ্নিদগ্ধ শ্রমিকের রমেকে মৃত্যু

দিনাজপুরে চালকলে বয়লার বিস্ফোরণে অগ্নিদগ্ধ ৪ শ্রমিকের মধ্যে গোলজার হোসেন (৩৫) নামে এক জনের মৃত্যু হয়েছে।  মঙ্গলবার (১৩ ডিসেম্বর) ভোরে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রংপুর: দিনাজপুরে চালকলে বয়লার বিস্ফোরণে অগ্নিদগ্ধ ৪ শ্রমিকের মধ্যে গোলজার হোসেন (৩৫) নামে এক জনের মৃত্যু হয়েছে।    

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) ভোরে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গোলজার দিনাজপুর জেলার রানীগঞ্জ এলাকার ফাজিলপুর গ্রামের আজিজার রহমানের ছেলে।

সোমবার (১২ ডিসেম্বর) রাতে সদর উপজেলার রানীগঞ্জ বাজার বাউড়ার মোড় এলাকায় চালকলে ধান ভাপানোর সময় হঠাৎ বিস্ফোরণের ঘটান ঘটে। এতে চার শ্রমিক আহত হন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় গোলজারকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়।
 
অগ্নিদগ্ধ আরও ৩ জন হলেন- উপজেলার রানীগঞ্জ এলাকার ফাজিলপুর গ্রামের রুস্তম আলীর ছেলে ইসলাম মিয়া (১৫), আমজাদ হোসেনের মেয়ে আনোয়ারা বেগম (৩৫) ও খমির উদ্দীনের ছেলে রফিকুল ইসলাম (৪৫)। তাদেরকে দিনাজপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে।

প্লাস্টিক সার্জারী ও বার্ণ সার্জন সহকারী অধ্যাপক ও বিভাগীয়  প্রধান  রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ডা. মো. মারুফুল ইসলাম বাংলানিউজকে জানান, অগ্নিদগ্ধ গোলজারের শরীরের ৬৫ ভাগ পুড়ে যাওয়ায় তাকে বাঁচানো সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৬
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।