ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটে পুড়লো ১০ ব্যাবসা প্রতিষ্ঠান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৬
সিলেটে পুড়লো ১০ ব্যাবসা  প্রতিষ্ঠান সিলেট

সিলেট নগরীর জিন্দাবাজার মুক্তিযোদ্ধা গলিতে অগ্নিকাণ্ডে দশটি ব্যবসা প্রতিষ্ঠান ভষ্মীভূত হয়েছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন সংশ্লিষ্টরা।

সিলেট: সিলেট নগরীর জিন্দাবাজার মুক্তিযোদ্ধা গলিতে অগ্নিকাণ্ডে দশটি ব্যবসা প্রতিষ্ঠান ভষ্মীভূত হয়েছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন সংশ্লিষ্টরা।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকাল ৯টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করছেন দমকল বাহিনী সিলেটের বিভাগীয় উপ-পরিচালক রফিকুল ইসলাম।

তিনি বাংলানিউজকে বলেন, খবর পেয়ে দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এর আগেই অগুনে নষ্ট হয়েছে যায় মদিনা আর্ট, মেঘনা অফসেট, কাজী প্রিন্টিং, শাহীন অপটিকস, অনিক অফসেট প্রেস, ছাপাঘর, সিদ্দিক প্রিন্টিং অ্যান্ড বুক বাইন্ডিং, আলম আর্ট অ্যান্ড রাবার স্ট্যাম্প, ডিজাইন মেলা নামক দশটি ব্যবসা প্রতিষ্ঠানের অর্ধকোটি টাকার মালামাল।

ক্ষতিগ্রস্থরা বাংলানিউজকে বলেন, সোমবার (১২ ডিসেম্বর) রাতে জেলা পরিষদ নির্বাচনের প্রতীকসহ নির্বাচনী পোস্টার লিফলেট ছাপার কাজ রাতভর চলে। মঙ্গলবার সকাল ৬টার দিকে প্রেসের কাজ বন্ধ করে বাসায় যান। সকাল ৯টার দিকে তারা অগ্নিকাণ্ডের খবর পান।

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৬
এনইউ/জিপি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।