ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

না’গঞ্জে ছিনতাই কাজে ব্যবহৃত দু’টি গাড়িসহ আটক ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৬
না’গঞ্জে ছিনতাই কাজে ব্যবহৃত দু’টি গাড়িসহ আটক ৮ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রুটে চলন্ত উৎসব পরিবহনের একটি বাস থেকে স্বর্ণ ও টাকা ছিনতাইয়ের অভিযোগে দুই নারীসহ আটজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এছাড়া ছিনতাই কাজে ব্যবহৃত দুটি গাড়ি জব্দ করা হয়েছে।

নারায়ণগঞ্জ: ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রুটে চলন্ত উৎসব পরিবহনের একটি বাস থেকে স্বর্ণ ও টাকা ছিনতাইয়ের অভিযোগে দুই নারীসহ আটজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এছাড়া ছিনতাই কাজে ব্যবহৃত দুটি গাড়ি জব্দ করা হয়েছে।

আটকরা হলেন, জয়গুন নেছা (৭০), মনিরা বেগম (৩০), মনির হোসেন (৪৫), আবুল কাসেম (৪০), স্বপন (২৭), শরিফ হোসেন (৩৫), নয়ন হোসেন বাবু (২৭), নূরজ্জামান পাটোয়ারী (৪৫)।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সংবাদ সম্মেলনে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মহফিজুল ইসলাম এসব তথ্য জানান।

তিনি বলেন, গত ২৭ অক্টোবর ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে ভূইগড় এলাকায় উৎসব পরিবহন নামে একটি চলন্ত বাস থামিয়ে দুই স্বর্ণ ব্যবসায়ীর কাছ থেকে ৭ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে ওই আটজনকে সোমবার (১২ ডিসেম্বর) রাতে ঢাকার বিভিন্ন এলাকা থেকে আটক করা হয়। তারা বিভিন্ন সময় বিভিন্ন (ঢাকা-মেট্রো-ব ২৭-৯৮৫৯ ও ঢাকা-মেট্রো-গ ১৭-১৭৫২) নম্বরের দুটি গাড়ি ব্যবহার করে ছিনতাই করতো বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৬
জিপি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।