ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঝাড়ু হাতে খুলনার এমপি মিজান!

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৬ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৬
ঝাড়ু হাতে খুলনার এমপি মিজান! খুলনা-২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান/ ছবি- বাংলানিউজটোয়েন্টিফোর

খুলনা শহর পরিষ্কার-পরিচ্ছন্ন করতে ঝাড়ু হাতে রাস্তায় নামলেন খুলনা-২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান। 

খুলনা: খুলনা শহর পরিষ্কার-পরিচ্ছন্ন করতে ঝাড়ু হাতে রাস্তায় নামলেন খুলনা-২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান।  

ক্লিন খুলনার উদ্যোগে মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে তিনি গল্লামারী স্মৃতিসৌধ এলাকা ঝাড়ু দিয়ে পরিষ্কার-পরিচ্ছন্ন কর্মসূচির উদ্বোধন করেন।

উদ্বোধনের পর মিজান বাংলানিউজকে বলেন, এটা আমাদের শহর। এ শহরকে পরিচ্ছন্ন রাখা আমাদের দায়িত্ব। নিজের শহরকে পরিচ্ছন্ন রাখতে সবাইকে এগিয়ে আসতে হবে।  

ইতিমধ্যে শহরকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার ব্যাপারে সিটি করপোরেশনকে আরও বেশি তৎপরের আহ্বান জানানো হয়েছে জানিয়ে তিনি বলেন, সবাইকে নিজ হাতে নিজের শহর পরিষ্কারের দায়িত্ব নিতে হবে। এক্ষেত্রে স্কুল-কলেজ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও মসজিদের ইমামরা সমাজের মানুষকে বেশি সচেতন করতে পারেন।

এদিকে পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযানে এমপি নিজে এগিয়ে আসায় সাধুবাদ জানিয়েছেন নগরবাসী।   

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৬
এমআরএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।