ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কুমিল্লায় চোরাচালান পণ্যসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৬
কুমিল্লায় চোরাচালান পণ্যসহ আটক ২

কুমিল্লা সদরে মাদক ও চোরাই পণ্যসহ মো. রুবেল হোসেন (২২) ও মো. সুমন মিয়া (২৫) নামের দুই ব্যবসায়ীকে আটক করেছে ১০ বর্ডার গার্ড বংলাদেশের (বিজিবি) সদস্যরা।

কুমিল্লা: কুমিল্লা সদরে মাদক ও চোরাই পণ্যসহ মো. রুবেল হোসেন (২২) ও মো. সুমন মিয়া (২৫) নামের দুই ব্যবসায়ীকে আটক করেছে ১০ বর্ডার গার্ড বংলাদেশের (বিজিবি) সদস্যরা।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুর পৌনে ১২টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে অভিযানের বিষয়টি নিশ্চিত করে ১০ বিজিবি।

আটক যুবকরা হলেন-কুমিল্লা সদরের রাজমঙ্গলপুর গ্রামের মো. মফু মিয়ার ছেলে মো. রুবেল হোসেন এবং মুরাদনগর উপজেলার ছাইল্লাকান্দি গ্রামের মৃত ইউনুস মিয়ার ছেলে মো সুমন মিয়া।

১০ বিজিবি সূত্র জানায়, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ভোর রাতে সদর উপজেলার বিবির বাজার বিওপির রাজমঙ্গলপুর এলাকা থেকে ১৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. রুবেল হোসেন ও মো. সুমন মিয়া নামের ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

এছাড়া অন্যান্য বিওপি’র দায়িত্বর্পূণ এলাকায় একাধিক অভিযান পরিচালনা করে ১১ বোতল ভারতীয় হুইস্কি, ২ বোতল ফেনসিডিল, ৩ কেজি গাঁজা, ৩ বোতল কোরেক্স সিরাপ এবং ১৭টি হরলিক্স পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

আটক মাদকদ্রব্য এবং অন্যান্য মালামাল এর আনুমানিক মূল্য ৭৬ হাজার  টাকা। আটক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এবং অন্যান্য মালামাল কাস্টমস অফিসে জমা করা হয়েছে।

১০ বিজিবির অতিরিক্ত পরিচালক মো. শহীদুল আলম অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।