ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ছাতকে প্রতিপক্ষের লাঠির আঘাতে নারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৬
ছাতকে প্রতিপক্ষের লাঠির আঘাতে নারী নিহত

সুনামগঞ্জের ছাতক উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের মুনিরজ্ঞাতি গ্রামে প্রতিপক্ষের লাঠির আঘাতে জাহানারা বেগম (৪২) নামে এক নারী নিহত হয়েছেন।

সুনামগঞ্জ: সুনামগঞ্জের ছাতক উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের মুনিরজ্ঞাতি গ্রামে প্রতিপক্ষের লাঠির আঘাতে জাহানারা বেগম (৪২) নামে এক নারী নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, আমন জমির ধান কাটার পর যে মাঠে অবশিষ্ট যে খড় থাকে সেগুলো কাটতে বাড়ির পাশের জমিতে যায় জাহানারা। এসময় তার প্রতিবেশী আব্দুল জলিলের ছেলে জুনেদ আহমদ (২৫) তাকে খড় নিতে বাধা দেয়। কিন্তু তিনি বাধা অমান্য করে খড় নিতে গেলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে জাহানারার স্বামী আব্দুল বাহার তার স্ত্রীকে গাল-মন্দ করতে নিষেধ করে জুনেদকে।

এতে জুনেদ আরও বেশি উত্তেজিত হয়ে তার পক্ষের লোকজন নিয়ে জাহানারা ও তার স্বামীকে লাঠি দিয়ে পেটাতে থাকে। লাঠির আঘাতে মাটিতে লুঠিয়ে পড়ে জাহানারা।

পরে তাকে স্থানীয় কৈতক স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হয়। সেসময় চিকিৎসকরা তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। সেখানে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

দক্ষিণ খুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মছব্বির বাংলানিউজকে জানান, আমি শুনেছি মনিরজ্ঞাতি গ্রামে প্রতিপক্ষের হামলায় এক নারী নিহত হয়েছেন। বর্তমানে তার মরদেহ কৈতক স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশেক মামুন সুজা জানান, এ ব্যাপারে খোঁজ-খবর নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।