ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জঙ্গিবাদে জড়িতরা ইসলাম থেকে বিচ্যুত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৬
জঙ্গিবাদে জড়িতরা ইসলাম থেকে বিচ্যুত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সন্ত্রাস ও জঙ্গিবাদের সঙ্গে যারা জড়িত তারা ইসলামের পথ থেকে বিচ্যুত বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ‘আনজুমানে রাহমানিয়া মইনীয়া মাইজভান্ডারী’ নামে একটি সংগঠনের উদ্যোগে আয়োজিত ‘শান্তির মহাসমাবেশে’ তিনি এ মন্তব্য করেন।

ঢাকা: সন্ত্রাস ও জঙ্গিবাদের সঙ্গে যারা জড়িত তারা ইসলামের পথ থেকে বিচ্যুত বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ‘আনজুমানে রাহমানিয়া মইনীয়া মাইজভান্ডারী’ নামে একটি সংগঠনের উদ্যোগে আয়োজিত ‘শান্তির মহাসমাবেশে’ তিনি এ মন্তব্য করেন।

পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে এ সমাবেশের আয়োজন করা হয়।

মোজাম্মেল হক বলেন, সন্ত্রাস-জঙ্গিবাদের সঙ্গে যারা জড়িত তারা ইসলামের পথ থেকে বিচ্যুত। নবী-ওলিদের পথই ইসলামের পথ। যে কোনো মূল্যে এ পথের ওপর প্রতিষ্ঠিত থাকতে হবে। যেন কোনোভাবেই জঙ্গিবাদ ঠাঁই না পায়। সমাবেশে সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের সভাপতি ঈমাম আওলাদে রাসুল (দ.) হযরত শাহসুফী মাওলানা সৈয়দ সাইফুদ্দিন আহমদ আল মাইজভান্ডারী।

তিনি বলেন, বৈশ্বিক শান্তি ও জনস্বস্তি ফিরিয়ে আনতে সব দেশে রাষ্ট্রীয় মর্যাদায় জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী উদযাপন করতে হবে।

এসময় তিনি সংখ্যালঘু নিপীড়নে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সরকারের প্রতি দাবিও জানান।

সমাবেশে মুসলিম উম্মাহ ও বিশ্ববাসীর শান্তি ও কল্যাণ কামনায় মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন সৈয়দ সাইফুদ্দিন আহমদ।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, ১৩ ডিসেম্বর, ২০১৬
জেডএফ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।