ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পুলিশ ফাঁড়ির নিচে চুরি!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
পুলিশ ফাঁড়ির নিচে চুরি!

মার্কেটের দ্বিতীয় তলায় পুলিশ ফাঁড়ি। এই ফাঁড়ির নিচের দোকানে চুরির ঘটনা ঘটেছে। চোরেরা ৫০ হাজার টাকা মালামাল নিয়ে গেছে বলে দাবি ক্ষতিগ্রস্তের। 

কেরানীগঞ্জ, ঢাকা: মার্কেটের দ্বিতীয় তলায় পুলিশ ফাঁড়ি। এই ফাঁড়ির নিচের দোকানে চুরির ঘটনা ঘটেছে।

চোরেরা ৫০ হাজার টাকা মালামাল নিয়ে গেছে বলে দাবি ক্ষতিগ্রস্তের।  

মঙ্গলবার (২০ ডিসেম্বর) ভোরে কেরানীগঞ্জ উপজেলার গোলাম বাজারের মসজিদ মার্কেটের ১৭নং দোকান ফরহাদ স্টোরে এ চুরির ঘটনা ঘটে।  

অথচ ওই মার্কেটের ২য় তলায় গোলাম বাজার পুলিশ ফাঁড়ি রয়েছে। দোকান মালিকের দাবি, তার দোকান থেকে প্রায় ৫০ হাজার টাকার বিভিন্ন ব্রান্ডের সিগারেট চুরি হয়েছে।  

দোকান মালিক মো. ফরহাদ হোসেন বাংলানিউজকে বলেন, ভোরে অজ্ঞাতপরিচয় পরিচয় ৪/৫ মানুষ দোকানে এসে নিজেদের আইন শৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে দোকানের সামনে থাকা নিরাপত্তা প্রহরীকে তাড়িয়ে দেয়। এসময় তাদের কাছে আগ্নেয়াস্ত্র ছিলো বিধায় নিরাপত্তা প্রহরী চলে যেতে বাধ্য হয়। পরে তারা দোকানের তালা ভেঙে গোল্ড লিফ, বেনসন, স্টার, নেভি ও হলিউডসহ বিভিন্ন ব্রান্ডের প্রায় ৫০ হাজার টাকার সিগারেট চুরি করে নিয়ে যায়।  

এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মোজাম্মেল হোসেন বাংলানিউজকে বলেন, এ ঘটনায় দোকানের মালিক ফরহাদ হোসেন বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। এবিষয়ে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আবু সাইদ আল মামুন বাংলানিউজকে বলেন, এবিষয়ে যাচাই বাছাই করে ব্যবস্থা নেওয়া হবে। ফাঁড়ি প্রসঙ্গে তিনি বলেন, নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে ডিউটির জন্য ফাঁড়ির পুলিশ সদস্যদের সেখানে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
পিসি/
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।