ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বিজিবি দিবস উপলক্ষে বিএসএফকে মিষ্টি উপহার

হিলি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
বিজিবি দিবস উপলক্ষে বিএসএফকে মিষ্টি উপহার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) দিবস উপলক্ষে দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীকে (বিএসএফ) মিষ্টি উপহার দেওয়া হয়েছে।

হিলি (দিনাজপুর): বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) দিবস উপলক্ষে দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীকে (বিএসএফ) মিষ্টি উপহার দেওয়া হয়েছে।

 

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে বিজিবির হিলি সিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আব্দুল মান্নান ও হিলি বিওপি ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার জালাল উদ্দিন ইমিগ্রেশন চেকপোস্টের শূন্য রেখায় ভারতের হিলি বিএসএফ ক্যাম্প কমান্ডার ইন্সপেক্টর জামিল বাসা ও হেপুনি কাশির হাতে মিষ্টির প্যাকেট তুলে দেন।

এ সময় বিএসএফের হিলি চেকপোস্ট কমান্ডার দলবির সিং ও বিজিবির হিলি চেকপোস্ট কমান্ডার হাবিলদার রফিকসহ উভয় বাহিনীর সৈনিকরা উপস্থিত ছিলেন।

বিজিবি জয়পুরহাট-২০ ব্যাটালিয়নের অধিনায়কের পক্ষ থেকে ভারতের ১৯৯ ও ১৮৩ পতিরাম বিএসএফ ব্যাটালিয়নের অধিনায়কের জন্য দুই প্যাকেট এবং বিজিবির হিলি সিপি ক্যাম্প কমান্ডারের পক্ষ থেকে বিএসএফের হিলি ডেলটা ক্যাম্প কমান্ডার ও হিলি জি কোম্পানি কমান্ডারের জন্য তিন প্যাকেট মিষ্টি উপহার দেওয়া হয়।

বিজিবির হিলি সিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আব্দুল মান্নান বাংলানিউজকে জানান, আজকের এই দিনে বিজিবি যাত্রা শুরু করে। সারাদেশে নানা কর্মসূচির মধ্য দিয়ে বিজিবি দিবস উদযাপন করা হচ্ছে। এরই অংশ হিসেবে বিএসএফকে পাঁচ প্যাকেট মিষ্টি উপহার দেওয়া হয়েছে। এসময় তারাও বিজিবি দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
এজি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।