ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাজীপুরে তুরাগে লাফ দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
গাজীপুরে তুরাগে লাফ দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

গাজীপুর সিটি করপোরেশনের কড্ডা ব্রিজ থেকে তুরাগ নদে লাফ দিয়ে শামীমা আক্তার লিমা (১৫) নামে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছেন।

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কড্ডা ব্রিজ থেকে তুরাগ নদে লাফ দিয়ে শামীমা আক্তার লিমা (১৫) নামে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) দুপুর পৌনে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত শামীমা কোনাবাড়ী পূর্বপাড়া এলাকার আব্দুল জলিল মিয়ার মেয়ে। সে কোনাবাড়ী এমএ কুদ্দুছ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী ছিলো।  

স্থানীয় বাসিন্দা অমর মাস্টার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বেলা পৌনে ১২টার দিকে ওই শিক্ষার্থী কড্ডা ব্রিজে আসে। এসময় হঠাৎ ব্রিজের উপর থেকে তুরাগ নদে লাফ দেয় সে। পরে স্থানীয়রা খোঁজাখুঁজি করে প্রায় একঘণ্টা পর তুরাগ নদে পানির নিচ থেকে শামীমাকে উদ্ধার করে। পরে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

কোনাবাড়ী এমএ কুদ্দুছ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আজগর আলী জানান, সে স্কুলের ৯ম শ্রেণীর ছাত্রী ছিল। মঙ্গলবার স্কুল বন্ধ ছিল। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে তা জানা যায়নি।  

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) প্রণয় ভূষণ দাস জানান, এলাকাবাসী ওই স্কুল ছাত্রীকে তুরাগ নদ থেকে উদ্ধার করে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন।  

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
আরএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।