ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আশুলিয়ায় শ্রমিকদের কাজে ফেরার আহ্বান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
আশুলিয়ায় শ্রমিকদের কাজে ফেরার আহ্বান

আশুলিয়ায় শ্রমিকদের বুধবার (২১ ডিসেম্বর) থেকে কাজে ফেরার আহ্বান জানিয়েছেন ‘আশুলিয়া গার্মেন্টস শ্রমিক সমন্বয় পরিষদ’র শ্রমিক নেতারা।

আশুলিয়া, সাভার: আশুলিয়ায় শ্রমিকদের বুধবার (২১ ডিসেম্বর) থেকে কাজে ফেরার আহ্বান জানিয়েছেন ‘আশুলিয়া গার্মেন্টস শ্রমিক সমন্বয় পরিষদ’র শ্রমিক নেতারা।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) দুপুরে আশুলিয়া প্রেসক্লাবের হল রুমে আশুলিয়া গার্মেন্টস শ্রমিক সমন্বয় পরিষদের নেতাকর্মীরা এক সংবাদ সম্মেলনে শিল্পাঞ্চলের আন্দোলনরত শ্রমিকদের এ আহ্বান জানান।

সংবাদ সম্মেলন থেকে আশুলিয়া গার্মেন্টস শ্রমিক সমন্বয় পরিষদের আহ্বায়ক সরোয়ার হোসেন আন্দোলনরত শ্রমিকদের বিক্ষিপ্তভাবে কারখানা থেকে বের হয়ে কাজ বন্ধ রেখে পোশাক শিল্পের সুনাম নষ্ট না করার জন্য অনুরোধ করেন।  

এছাড়া তিনি চলমান শ্রমিক অসন্তোষের ঘটনায় যদি কারো ইন্ধন থাকে সেক্ষেত্রে প্রশাসনকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ারও আহ্বান জানান।  

সাভার সার্কেলের সহকারী পুলিশ সুপার নাজমুল হাসান ফিরোজ বলেন, শ্রমিক কর্মবিরতি পালন করলেও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটায়নি। এছাড়া শ্রমিক আন্দোলনকে পুঁজি করে কেউ ফায়দা নিচ্ছে কিনা সে বিষয়ে খতিয়ে দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
পিসি/ 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।