ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গোপালগঞ্জে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কামরুল ইসলাম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
গোপালগঞ্জে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কামরুল ইসলাম

গোপালগঞ্জে জেলা পরিষদের ১০ নং ওয়ার্ডে সদস্য পদের নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন প্রার্থী কামরুল ইসলাম। মঙ্গলবার (২০ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার কাঠি বাজারে সংবাদ সম্মেলন করে তিনি এ ঘোষণা দেন।

গোপালগঞ্জ: গোপালগঞ্জে জেলা পরিষদের ১০ নং ওয়ার্ডে সদস্য পদের নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন প্রার্থী কামরুল ইসলাম।
 
মঙ্গলবার (২০ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার কাঠি বাজারে সংবাদ সম্মেলন করে তিনি এ ঘোষণা দেন।

কামরুল ইসলাম বলেন, অপর সদস্য প্রার্থী শেখ সাহাবুদ্দিন হিটুকে সমর্থন জানিয়ে আগেই ৬ জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এলাকার মুরব্বিদের অনুরোধে তাদের সম্মানার্থে আমিও সদস্য প্রার্থী শেখ সাহাবুদ্দিন হিটুকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সড়ে দাঁড়ালাম।

ফলে জেলা যুবলীগ নেতা শেখ সাহাবুদ্দিন হিটুর কোনো প্রতিদ্বন্দ্বী  না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সদস্য হিসেবে নির্বাচিত হওয়ার পথে এগিয়ে গেলেন।

এসময় কাঠি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বাদশা মোল্লা, মেজবা উদ্দিন চৌধুরী, মতিয়ার রসুল মোল্লা, শাহজাহান সিকদার, আবুল বাশার মোল্যা, কাঠি ইউপি সদস্য মো. লিটু মোল্যা, রকিত শেখ, বাচ্চু শেখ, পিয়ারা বেগম, জোৎনা বেগম, খালেদা বেগমসহ কাঠি ইউনিয়ন পরিষদের সদস্য ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।