ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বুধবার থেকে গাইবান্ধায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
বুধবার থেকে গাইবান্ধায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট গাইবান্ধা

ফের বুধবার (২১ ডিসেম্বর) ভোর থেকে গাইবান্ধায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে জেলা মটর মালিক শ্রমিক ঐক্য পরিষদ।

গাইবান্ধা: ফের বুধবার (২১ ডিসেম্বর) ভোর থেকে গাইবান্ধায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে জেলা মটর মালিক শ্রমিক ঐক্য পরিষদ।

 

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জেলা মটর মালিক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গৌতম কুমার সরকার বিশু বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

জেলা মটর মালিক সমিতির দপ্তর সম্পাদক আতিক বাবু বাংলানিউজকে জানান, জেলা ট্রাক, ট্যাংক লরি মালিক সমিতির সাধারণ সম্পাদক মোক্তাদুর রহমান মিটুর ওপর হামলা ও শ্যামলী কাউন্টার ভাঙচুরের ঘটনায় সদর থানায় মামলা হয়। সেই মামলায় পুলিশ চারজনকে গ্রেফতার করলেও প্রধান আসামিদের গ্রেফতার করছে না।   অবিলম্বে আসামিদের গ্রেফতার না করা পর্যন্ত জেলায় পরিবহন ধর্মঘট চলবে।

এরআগে, ১৩ ডিসেম্বর দুপুরে গাইবান্ধা চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সাধারণ সভায় দু’পক্ষের সংঘর্ষ হয়। সংঘর্ষে জেলা ট্রাক, ট্যাংক লরি মালিক সমিতির সাধারণ সম্পাদক মোক্তাদুর রহমান মিঠুসহ ৮ জন আহত হন।

এছাড়া শহরের শ্যামলী কাউন্টার ভাঙচুরের প্রতিবাদে সেইদিন সন্ধ্যায় ধর্মঘটের ডাক দেয় জেলা মটর মালিক শ্রমিক ঐক্য পরিষদ। পরে বিজয় দিবস উপলক্ষে জেলা প্রশাসকের হস্তক্ষেপে ১৭ ডিসেম্বর ভোর পর্যন্ত পরিবহন ধর্মঘট স্থগিত করা হয়।

এদিকে, অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক দেওয়ার সঙ্গে সঙ্গে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের শাপলা মিলস এলাকায় রাস্তার পাশে অনেক মালবাহী ট্রাক ও পিকআপ আটকা পড়েছে।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
এজি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।