ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ময়মনসিংহে চার প্রতিষ্ঠানকে ১৪ লাখ টাকা জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
ময়মনসিংহে চার প্রতিষ্ঠানকে ১৪ লাখ টাকা জরিমানা ময়মনসিংহের চরপাড়া মোড় এলাকায় ডায়াগনস্টিক সেন্টার, ফার্মেসি এবং ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালতের অভিযান। ছবি: অনিক খান

ময়মনসিংহ নগরীর চরপাড়া মোড় এলাকায় ডায়াগনস্টিক সেন্টার, ফার্মেসি এবং ক্লিনিকে মোট ১৪ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

ময়মনসিংহ: ময়মনসিংহ নগরীর চরপাড়া মোড় এলাকায় ডায়াগনস্টিক সেন্টার, ফার্মেসি এবং ক্লিনিকে মোট ১৪ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে র‌্যাব হেডকোয়ার্টারের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম এ জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-১৪ এর মেজর জাহাঙ্গীর আলম।

এ সময় পপ‍ুলার ডায়াগনস্টিক সেন্টারকে মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে ১০ লাখ জরিমানা করা হয়। পুপলার ফার্মেসিকে আমদানি নিষিদ্ধ মেয়াদোত্তীর্ণ ওষুধ এবং ফার্মাসিস্ট না থাকায় ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়। একই অপরাধে পিপলস ফার্মেসিকে ৫০ হাজার টাকা জরিমানা কর হয়েছে।

এছাড়া পিওর ডায়াগনস্টিক সেন্টারকে ল্যাবরেটরি না থাকা, ওষুধের ফ্রিজ নষ্ট থাকা এবং নোংরা পরিবেশের কারণে ২ লাখ টাকা জরিমানা করা হয়। সেফ ওয়ে ডায়াগনস্টিক সেন্টারকে রিএজেন্ট ফ্রিজে না রেখে বাহিরে রাখা এবং নোংরা পরিবেশের জন্য ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
এমএএএম/আরআইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।