ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

জাতীয়

কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় শিশু নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬
কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় শিশু নিহত

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় সামিয়া নামে পাঁচ মাস বয়সী এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় সামিয়ার মা-বাবাসহ তিনজন আহত হয়েছেন। 

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় সামিয়া নামে পাঁচ মাস বয়সী এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় সামিয়ার মা-বাবাসহ তিনজন আহত হয়েছেন।

 

শনিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ভোটমারী ইউনিয়নের হাজরানিয়া এলাকার লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। সামিয়া উপজেলার ভুল্যারহাট গ্রামের কামরুজ্জামানের মেয়ে।

স্থানীয়রা জানান, বুড়িমারী স্থলবন্দর থেকে পাথর ভর্তি ট্রাক ভোটমারী যাচ্ছিলো। পথে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে পৌঁছালে ট্রাকটি একটি ব্যাটারিচালিত অটোরিকশা পেছন থেকে ধাক্কা খাদে পড়ে যায়। এ সময় মা পারভীন আক্তারের কোল থেকে ছিটকে রাস্তায় পড়ে যায় সামিয়া। এতে ঘটনাস্থলে সামিয়া নিহত হয়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মাহমুদুর রহমান জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগেই শিশুটির মৃত্যু হয়েছে। আহত তিনজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাত জানান, ঘাতক ট্রাকটি স্থানীয়রা ধাওয়া করে আটক করে থানায় জমা দিয়েছে। তবে ট্রাকচালক পালিয়ে গেছেন।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬
বিএসকে/টিআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।