ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হেলিকপ্টারে নববধূকে নিয়ে মধুপুরে বর

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
হেলিকপ্টারে নববধূকে নিয়ে মধুপুরে বর নববধূ ও বর

মধুপুর (টাঙ্গাইল): হেলিকপ্টারে করে নববধূকে নিজ বাড়িতে নিয়ে হাজির হয়ে এলাকায় সাড়া ফেলে দিয়েছেন টাঙ্গাইলের মধুপুরের সিয়ামুল নাসির (৩০) নামে এক বর।

শুক্রবার (২২ডিসেম্বর) বিকেল সোয়া চারটার দিকে সিয়ামুল নাসির ও নববধূকে বহন করা বিআরবি গ্রুপের হেলিকপ্টারটি মধুপুর উপজেলার কালামাঝি গ্রামের একটি মাঠে অবতরণ করে। অসংখ্য লোকজন তখন বর-কনেকে এক নজর দেখতে ছুটে আসেন।

এসময় বর ও কনের নিরাপত্তায় নিয়োজিত ছিল মধুপুর থানার বেশ কয়েকজন পুলিশ।

বর-কনেকে বহনকারী হেলিকপ্টারবর কালামাঝি গ্রামের জনৈক আমান আলীর ছেলে টেক্সটাইল ইঞ্জিনিয়ার সিয়ামুল নিউজিল্যান্ডে সংশ্লিষ্ট ব্যবস্থাপনা বিষয়ে পিএইচডি করছেন। কনে আবরার (২১) রাজধানী ঢাকার উত্তরার বাসিন্দা ধনাঢ্য নাসির উদ্দিনের মেয়ে। তিনি স্নাতক শিক্ষার্থী।
বরের বড় ভাই সাইফুল ইসলাম লেবু জানান, শুক্রবার দুপুরে ঢাকার আব্দুল্লাহপুরের স্লুইচগেট এলাকার সি-শেল কমিউনিটি সেন্টারে তাদের বিবাহোত্তর অনুষ্ঠান সম্পন্ন হয়। পরে বর নববধূসহ ৬ জনকে হেলিকপ্টারে নিয়ে বাড়িতে আসেন। আত্মীয়-স্বজন ধুমধাম করে বর ও কনেকে বরণ করে নেন।

শনিবার (২৩ ডিসেম্বর) গ্রামের এই বাড়িতেই আত্মীয়-স্বজন ও এলাকাবাসীর সম্মানে বৌভাত অনুষ্ঠানের মাধ্যমে বর-কনেকে সংবর্ধনা দেয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, ২২ ডিসেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।