ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ট্রাক-পিকআপভ্যান সংঘর্ষে নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, মার্চ ৩, ২০২০
গাজীপুরে ট্রাক-পিকআপভ্যান সংঘর্ষে নিহত ১

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের সদর থানাধীন পোড়াবাড়ি এলাকায় ট্রাক ও পিকআপভ্যানের সংঘর্ষে ইমন (১৯) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু'জন।

মঙ্গলবার (৩ মার্চ) সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। ইমন নেত্রকোনার পূর্বধলা থানার কুমারকান্দা এলাকার বিল্লাল হোসেনের ছেলে।

তিনি ওই পিকআপভ্যানের হেলপার ছিলেন বলে জানা গেছে।

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার উপ-পরিদর্শক (এস আই) মো. সরোয়ার হোসেন বাংলানিউজকে জানান, সবজি বোঝাই একটি পিকআপভ্যান ঢাকার দিকে যাচ্ছিলো। এ সময় পিকআপভ্যানের হেলপার ইমন চালকের পাশে বসা ছিলেন। পিকআপভ্যানটি গাজীপুরের পোড়াবাড়ি এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে পিকআপভ্যানের সামনের অংশ দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই ইমন মারা যান। এ ঘটনায় আহত দুইজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান এস আই  সরোয়ার।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, মার্চ ০৩, ২০২০
আরএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।