ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মধুপুরে ২০ লাখ টাকার চোরাই রাবারসহ আটক ২

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, মার্চ ৩, ২০২০
মধুপুরে ২০ লাখ টাকার চোরাই রাবারসহ আটক ২

মধুপুর(টাঙ্গাইল): টাঙ্গাইলের মধুপুর উপজেলায় ২০ লাখ টাকার অপরিশোধিত চোরাই রাবার ভর্তি কাভার্ড ভ্যানসহ বাবুল মিয়া (৪৮) ও আব্দুর রহমান (৩১) নামে দু’জনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (৩ মার্চ) ভোরে পীরগাছা বাগান এলাকার কাছেই গরম বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে করেছে ময়মনসিংহের মুক্তাগাছার ২-আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। এ ঘটনায়  মধুপুর থানায় সকাল ৯টার দিকে একটি মামলা দায়ের করা হয়েছে।



এপিবিএন-এর পরিদর্শক (নিরস্ত্র) মো. কাইয়ুম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে কাভার্ডভ্যান বোঝাই করে পাচারের সময় ১০ মে. টন অপরিশোধিত চোরাই কাঁচা রাবার উদ্ধার করা হয়েছে। এর আনুমানিক মূল্য- ২০ লাখ টাকা।

তিনি আরও জানান, অভিযান পরিচালনার সময় রাবার পাচারের সঙ্গে জড়িত নারায়ণগঞ্জের সৈয়দপুরের ফকিরেরবাড়ী গ্রামের কামাল ফকিরের ছেলে আ. রহমান ও স্থানীয় পীরগাছা বাগান এলাকার আব্দুস সামাদের ছেলে মো. বাবুল মিয়াকে আটক করা হয়েছে। বাকি বেশ কয়েকজন পালাতে সক্ষম হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, মার্চ ০৩, ২০২০
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।