ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জুড়ীতে রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২১
জুড়ীতে রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন মানববন্ধনের একাংশ। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: মৌলভীবাজারের জুড়ী উপজেলায় জুড়ী-ফুলতলা-বটুলী স্থলবন্দর রাস্তা মেরামত ও পূর্ব বটুলী গ্রামের রাস্তা নদী ভাঙ্গন থেকে রক্ষার দাবিতে মানববন্ধন করেছে পূর্ব বটুলী এলাকাবাসী।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা ১৫দিনের মধ্যে রাস্তা মেরামতের কার্যকর পদক্ষেপ না নিলে স্থলবন্দর রাস্তা বন্ধ করে দেওয়ার ঘোষণা দেন এলাকাবাসী।

স্থানীয় বটুলী আনোয়ারুল উলুম ইবতেদায়ী মাদ্রাসার সভাপতি আব্দুস ছামাদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- স্থানীয় ইউপি সদস্য মঈন উদ্দিন, এম এ মতিন মতি, আমির হোসেন, আবু হানিফ, ইয়াকুব আলী, আসুক মিয়া, মকবুল মিয়া, মদরিছ আলী, বদরুল ইসলাম।

এলাকাবাসীর অভিযোগ, বটুলী ইবতেদায়ী মাদরাসার সম্মুখ রাস্তাটি নদী ভাঙ্গার কারণে মাদরাসার দক্ষিণ পাশের শত শত মানুষের যাতায়াতে কষ্ট হচ্ছে। চলাচলের একমাত্র রাস্তাটি সংস্কার কাজ হচ্ছে না। সরকার ইমিগ্রেশন চেকপোস্ট থেকে বছরে রাজস্ব আদায় করলেও রাস্তার কোন উন্নয়ন হয়নি।

বাংলাদেশ সময়: ০২৩২ ঘণ্টা, ১৭ ফেব্রুয়ারি ২০২১
বিবিবি/কেএআর

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।