ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাবেক স্বামীর ধারালো অস্ত্রের আঘাতে স্ত্রী জখম, স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২১
সাবেক স্বামীর ধারালো অস্ত্রের আঘাতে স্ত্রী জখম, স্বামী আটক অভিযুক্ত মামুন

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা সাবেক স্বামীর ধারালো অস্ত্রের আঘাতে ক্ষত বিক্ষত হয়েছে স্ত্রী শিমা আক্তারের মুখমণ্ডল। গুরুতর আহত শিমাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা রয়েছে।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে শহরের পুলিশ পার্কে এ ঘটনা ঘটে। ঘটনার পর অভিযুক্ত স্বামী মামুনকে আটক করেছে পুলিশ।

জানা যায়, ১৫ দিন আগে পারিবারিক কলহের জেরে স্ত্রী সিমার সঙ্গে স্বামী মামুনের বিবাহ বিচ্ছেদ ঘটে। এ ঘটনার সূত্র ধরে মামুন তার সাবেক স্ত্রী শিমাকে চুয়াডাঙ্গা শহরের পুলিশ পার্কে ডেকে নেয়। এসময় তাদের দুইজনের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে শিমাকে ধারালো অস্ত্র দিয়ে মুখে আঘাত করে মামুন। এতে গুরতর জখম হয় শিমা। মুখের দুই পাশের গাল থেকে রক্তক্ষরণ হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন শিমা।  

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান বাংলানিউজকে জানান, দুইজনের বাকবিতণ্ডার জেরে মামুনের হাতে থাকা ধারালো চাবির রিং দিয়ে আঘাত করলে রক্তাক্ত হয় শিমা। মামুনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ০৪৫৫ ঘণ্টা, ১৭ ফেব্রুয়ারি ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad