ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় কাভার্ড ভ্যানের চাপায় শিক্ষার্থীর মৃত্যু

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২১
আশুলিয়ায় কাভার্ড ভ্যানের চাপায় শিক্ষার্থীর মৃত্যু আজাহার শাওন।

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় কাভার্ড ভ্যানের চাপায় মোটরসাইকেলের আরোহী আজাহার শাওন (২৩) নামে এক  বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের আশুলিয়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সিরাজগঞ্জের বাসিন্দা শাওন সে ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজির (আইইউবিএটি) বি.বি.এ  ডিপার্টমেন্ট এর তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলো। রাজধানীর উত্তরায় পরিবারের সঙ্গে থাকতো বলে জানা গেছে।

নিহত শিক্ষার্থীর বন্ধু সঞ্জয় বাংলানিউজকে জানান, শাওন আশুলিয়ার একটি কারখানায় চলতি মাসের ১ তারিখে শিক্ষানবিশ হিসেবে কাজ শুরু করেছিলেন। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কাজ শেষে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়ক দিয়ে মোটরসাইকলে করে বাসায় ফিরছিলেন শাওন। এসময় আশুলিয়ায় ব্রিজের কাছে পৌছালে এ কার্ভাড ভ্যান তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আশুলিয়া থানার পরিদর্শক (ওসি তদন্ত) মো. জিয়াউল ইসলাম বাংলানিউজকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছিলো। শাওনের পরিবারের কোনো অভিযোগ না থাকায় তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া পরিবহনটি চিহ্নত করার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০৭৪৩ ঘণ্টা, ১৭ ফেব্রুয়ারি ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।