ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দাফনের ১২ দিনপর মরদেহ মিললো নির্মাণাধীন বাড়িতে!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২১
দাফনের ১২ দিনপর মরদেহ মিললো নির্মাণাধীন বাড়িতে!

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় কবরে দাফনের ১২ দিনপর নছু মাই (৯৫) নামে এক নারীর মরদেহ পাওয়া গেছে পাশের নির্মাণাধীন বাড়ির একটি কক্ষ থেকে।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলার উপজেলার ধাপেরহাট ইউনিয়নের হাসানের পাড়া গ্রামে হেলাল মিয়ার বাড়ি থেকে মরদেহটি দেখতে পায় স্থানীয়রা।

বিষয়টি জানাজানি হলে দিনভর ওই বাড়িতে দলে-দলে নারী-পুরুষ ভিড় করতে থাকে। সবার চোখে উদ্বেগ-উৎকণ্ঠা। প্রত্যেকের মুখে একটিই কথা এটা কি করে সম্ভব। কবরে রাখা মরদেহ কি করে উপরে উঠে এলো। কোন উদ্দেশ্যে কে বা কারা মরদেহ পাশের নির্মাণাধীন বাড়িতে রাখলো।

স্থানীয়রা জানান, ওই গ্রামের তছুর উদ্দিনের স্ত্রী নছু মাই (৯৫) গত ৫ ফেব্রুয়ারি মৃত্যুবরণ করেন। ওই দিনই এরপর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। বুধবার সকালে কবর থেকে একহাজার গজ দূরে প্রতিবেশী হেলাল মিয়ার নির্মাণাধীন বাড়ির একটি কক্ষে নছু মাইয়ের গলিত মরদেহ দেখতে পান তারা।

ধাপেরহাট পুলিশ ফাঁড়ি ইনচার্জ রজব আলী বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।
 
নিহতের একমাত্র ছেলে আনছার আলী বাংলানিউজকে জানান, গত ৫ ফেব্রুয়ারি বার্ধক্যজনিত কারণে মায়ের মৃত্যু হয়। এরপর ইসলাম নিয়ম-নীতি অনুযায়ী তাকে দাফন করা হয়। এরপর আজকের ঘটনায় আমি বাকশক্তি হারিয়ে ফেলেছি। কিছুই বুঝে উঠতে পারছি না। এ ঘটনায় বাড়িতে মিলাদ-মাহফিলের আয়োজন করেছি। বিকেলে মরদেহ পুনরায় দাফন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৫৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।