ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে আরটিজেএর ভোট চলছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২১
রাজশাহীতে আরটিজেএর ভোট চলছে ...

রাজশাহী: রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (আরটিজেএ) নির্বাচন শুরু হয়েছে। শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে ভোট গ্রহণ শুরু হয়।

চলবে দুপুর দুইটা পর্যন্ত।

রাজশাহী বরেন্দ্র কলেজে এই ভোট অনুষ্ঠিত হচ্ছে।

নির্বাচনে রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের মোট ৪০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন- সাধারণ সম্পাদক পদে ৪ জন, সহ-সভাপতি পদে ২ জন, যুগ্মসাধারণ সম্পাদক পদে ২ জন এবং নির্বাহী সদস্য পদে ৩ জন।

তবে সভাপতি পদে মোহনা টেলিভিশনের সাংবাদিক মেহেদী হাসান শ্যামল ও অর্থ সম্পাদক পদে মাছরাঙা টেলিভিশনের ক্যামেরাম্যান মাহফুজুর রহমান রুবেলের কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন।

এ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন সিনিয়র সাংবাদিক মোস্তাফিজুর রহমান খান। তিনি ছাড়াও নির্বাচন কমিশনার হিসেবে দৈনিক সোনারদেশের ভারপ্রাপ্ত সম্পাদক আকবারুল হাসান মিল্লাত ও দৈনিক প্রথম আলোর সাংবাদিক আবুল কালাম মুহম্মদ আজাদ দায়িত্ব পালন করছেন। আর নির্বাচনের সব প্রকার সাচিবিক দায়িত্ব পালন করছেন রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক শ ম সাজু। বিকেলে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২১
এসএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।