ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সড়ক দুর্ঘটনায় অবসরপ্রাপ্ত এনএসআই সদস্যের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২১
সড়ক দুর্ঘটনায় অবসরপ্রাপ্ত এনএসআই সদস্যের মৃত্যু ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশাল-ঢাকা মহাসড়কে বাসের চাপায় মোটরসাইকেলের আরোহীর মৃত্যু হয়েছে।

মৃত মোবারক হোসেন হাওলাদার (৭০) বরিশাল সদরের পাংশা এলাকার বাসিন্দা।

সে জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর ফিল্ড অফিসার হিসেবে কর্মরত থেকে অবসরে যান বলে জানিয়েছেন বাবুগঞ্জ ফায়ার স্টেশনের লিডার নুরুজ্জামান শরীফ।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) বেলা ১২ টার দিকে বরিশাল ক্যাডেট কলেজ ও পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ের মধ্যবর্তীস্থানের মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত মোবারক মোটরসাইকেলে করে যাওয়ার সময় পেছন থেকে বরিশাল থেকে ঢাকাগামী যাত্রীবাহি সাকুরা পরিবহনের একটি বাস তাকে চাপা দিয়ে চলে যায়। এতে মোবারকের শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তবে স্থানীয় অপর একটি সূত্র জানিয়েছে, মোবারককে বহনকারী মোটরসাইকেলটিকে প্রথমে একটি বালুর ট্রাক ধাক্কা দেয়। এতে মোবারক রাস্তায় ওপর পড়ে গেলে দ্রুতগামীর সাকুরা পরিবহনের একটি বাস তাকে চাপা দিয়ে চলে যায়। পরে স্থানীয়দের বাধায় রহমতপুর ব্রীজ এলাকায় বাসটি রেখে পালিয়ে যায় এর চালক ও হেলপার।

বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম জানান, নিহত ব্যক্তি এনএসআই এর অবসরপ্রাপ্ত সদস্য। ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।  

এ ঘটনায় যথাযথ আইনানুগ ব্যবস্থাও গ্রহণ করা হচ্ছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২১
এমএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।