ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২১
নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১১ ছবি: বাংলানিউজ

নীলফামারী: নীলফামারীর কামারপাড়া এলাকায় কোচের ধাক্কায় অটোরিকশার মশিউর রহমান নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ১১ জন শ্রমিক।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে নীলফামারী-সৈয়দপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত মশিউর জেলা সদরের কানিয়ালখাতা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। তিনি সৈয়দপুর কয়ানিজপাড়ায় বাসা ভাড়া থেকে সনিক কোম্পানিতে শ্রমিক হিসেবে কাজ করতেন বলে জানা গেছে।

নীলফামারী থানার উপ-পরিদর্শক (এসআই) পরিতোষ চন্দ্র রায় বাংলানিউজকে জানান, ঢাকা থেকে ছেড়ে আসা একটি নৈশ কোচের ধাক্কায় ইপিজেডের শ্রমিক বহনকারী অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ১২ শ্রমিক গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সহায়তায় আহতদের উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তবে হাসপাতালে নেওয়ার পথে শ্রমিক মশিউরের মৃত্যু হয়।  

আহত ১১ জনের মধ্যে আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য শ্রমিক বেবী আখতার, শাহিনা আখতার ও ইলিয়াস আলীকে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। ঘাতক কোচের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এসআই পরিতোষ চন্দ্র রায়।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।