ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

দামুড়হুদায় গৃহবধূকে পিটিয়ে হত্যা, শ্বাশুড়ি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২১
দামুড়হুদায় গৃহবধূকে পিটিয়ে হত্যা, শ্বাশুড়ি আটক

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদায় এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে।

শুক্রবার (২৭ ফেব্রুয়ারি) রাতে দামুড়হুদা উপজেলার লোকনাথপুর গ্রামের শ্বশুর বাড়িতে তাকে নির্যাতন করা হয়।

পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান গৃহবধূ নুরজাহান খাতুন। এ ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছেন। তবে শাশুড়িকে আটক করেছে পুলিশ।

নিহত গৃহবধূ নুরজাহান খাতুন লোকনাথপুর গ্রামের জাহান আলীর স্ত্রী।

নিহতের পরিবারের সদস্যরা জানায়, নুরজাহনাকে বিয়ের পর থেকেই নানাভাবে নির্যাতন করতেন স্বামীর পরিবারের লোকজন। প্রতিদিনের মতো এবারও নুরজাহানকে মারধর করে হত্যা করেন তারা।

নিহতের ভাই সুন্নত আলী বাংলানিউজকে বলেন, এর আগেও নির্যাতন করে আমার বোনকে তালাক দিয়েছিলেন জাহান আলী। দুটি সন্তানের কথা ভেবে আমরা সবাই মিলে আবারও তাদের সংসার জোড়া লাগিয়ে দিয়েছিলাম।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বাংলানিউজকে জানান, শনিবার সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করেছে। মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় নিহতের ভাই সুন্নত আলী বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। নিহতের শ্বাশুড়িকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। স্বামী জাহানকে গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।