ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

জাতীয়

হোটেল ইন্টারকন্টিনেন্টালের ওয়াল ব্র্যান্ডিং উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, মার্চ ৭, ২০২১
হোটেল ইন্টারকন্টিনেন্টালের ওয়াল ব্র্যান্ডিং উদ্বোধন

ঢাকা: মুজিববর্ষ উপলক্ষে হোটেল ইন্টারকন্টিনেন্টালের ওয়াল ব্র্যান্ডিংয়ের উদ্বোধন করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেন।

রোববার (৭ মার্চ) দুপুরে ইন্টারকন্টিনেন্টাল হোটেলে এ ওয়াল ব্র্যান্ডিংয়ের উদ্বোধন করেন।

ওয়াল ব্র্যান্ডিংয়ে জাতির পিতার কর্মময় জীবনের বিভিন্ন সময়ের আলোকচিত্র, তার উক্তি ও বঙ্গবন্ধুকে নিয়ে বিশ্বনেতাদের করা উক্তি স্থান পেয়েছে।

উদ্বোধন অনুষ্ঠানে সচিব মো. মোকাম্মেল হোসেন বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের গণমানুষের সেবায় তার সারা জীবন উৎসর্গ করেছেন। তিনি আমাদের দিয়েছেন দেশ, দিয়েছেন পতাকা, দিয়েছেন আত্মপরিচয়। উন্নত জাতি ও উন্নত দেশ গঠনের জন্য আজীবন কাজ করেছেন জাতির পিতা। আজকে হোটেল ইন্টারকন্টিনেন্টালের এ ওয়াল ব্র্যান্ডিংয়ের ফলে সাধারণ মানুষ বিশেষ করে নতুন প্রজন্ম বঙ্গবন্ধুর অমর কীর্তি সম্পর্কে জানতে পারবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল কাইয়ুম, কোম্পানি সচিব মো. নাজমুস সাদাত সেলিম ও হোটেল ইন্টারকন্টিনেন্টালে জেনারেল ম্যানেজার কেভিন ওয়ালেস।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, মার্চ ০৭, ২০২১
টিএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa