ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে মাটিকাটা নিয়ে সংঘর্ষ, আহত ১৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, মার্চ ২২, ২০২১
লক্ষ্মীপুরে মাটিকাটা নিয়ে সংঘর্ষ, আহত ১৫

ফেনী: লক্ষ্মীপুরের রায়পুরে পুকুরের মাটি কাটা নিয়ে দুই বাড়ির লোকজনের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এতে নারীসহ উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন।

 

সোমবার (২২ মার্চ) সকালে উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের কুচিয়ামারা গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রক্তাক্ত অবস্থায় আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, ঘটনার সময় কুচিয়ামারা গ্রামের বেপারী বাড়ির আশরাফ বেপারী পুকুরে মাটি কাটার কাজ করছিলেন।
খবর পেয়ে মাঝি বাড়ির সাত্তার মাঝি ঘটনাস্থলে এসে পুকুরের মালিকানা দাবি করেন। এ নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে দুই বাড়ির লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। হামলা চালিয়ে ভাঙচুর করা হয় আশরাফ বেপারীর বসতঘর।

আহতরা হলেন- আশরাফ বেপারী, মো. মান্নান,  ছালেহ আহম্মদ, মাইন উদ্দিন ,ময়না বেগম, রহিমা বেগম, সাত্তার মাঝি, আজিজুর নাহার, আরিফ মাঝি, ইছমাইল হোসেন, সাইফুল ইসলাম, মো. রিপন ও শাহেনুর বেগমসহ ১৫ জন।

এ ব্যাপারে আশরাফ বেপারী ও সাত্তার মাঝি জমির মালিকানা দাবি করে পরস্পর বিরোধী বক্তব্য দিয়েছেন। এ হামলার জন্য একপক্ষ অন্যপক্ষকে দোষারোপ করছেন।

উত্তর চরবংশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন হাওলাদার বলেন, ঘটনার পর আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। বিষয়টি হাজীমারা ফাঁড়ি পুলিশকে জানানোর পর তারা ঘটনাস্থল পরিদর্শন করে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল জলিল জানান, মারামারির ঘটনাটি আমি শুনেছি। ঘটানাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, মার্চ ২২, ২০২১
এসএইচডি/এমআরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।