ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মাহবুবুর রহমানের মৃত্যুতে প্রধান বিচারপতির শোক 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, মার্চ ২৭, ২০২১
মাহবুবুর রহমানের মৃত্যুতে প্রধান বিচারপতির শোক 

ঢাকা: সাবেক মন্ত্রী ও সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট মাহবুবুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

শনিবার (২৭ মার্চ) এক শোক বার্তায় প্রধান বিচারপতি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

ভোর ৫টা ২৫ মিনিটে সাবেক মন্ত্রী ও সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট মাহবুবুর রহমান ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মাহবুবুর রহমান সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি ফারাহ মাহবুবুরের বাবা।

সুপ্রিম কোর্টের মুখপাত্র মোহাম্মদ সাইফুর রহমান জানান, অ্যাডভোকেট মাহবুবুর রহমানের জানাজা বাদ আছর রাজধানীর বারিধারা মসজিদে অনুষ্ঠিত হবে। পরে তাকে বনানী কবরস্থানে দাফন করা হবে।

মাহবুবুর রহমান ১৯৮৪ সালে এরশাদ সরকারের ধর্মমন্ত্রী এবং ১৯৮৬ সালে শিক্ষামন্ত্রী ছিলেন। পরবর্তীতে অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-৩ আসনে (চাটখিল) বিএনপির সংসদ সদস্য নির্বাচিত হন। মাহবুবুর রহমান ১৯৬২ সালের ডিসেম্বরে উচ্চ আদালতের আইনজীবী হিসেবে অন্তর্ভুক্ত হন।

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, মার্চ ২৭, ২০২১
ইএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।